২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

২১ টাকায় রিয়েলমি ৭ প্রো পাওয়ার সুযোগ

আপডেট: জানুয়ারি ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

রিয়েলমি ফ্যানদের সাথে নতুন বছর উদযাপনের জন্য নিয়ে এসেছে ‘নিউ ইয়ার সারপ্রাইজ’ ক্যাম্পেইন। এই ক্যাম্পেইনের আওতায় ফ্যানরা মাত্র ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো, ২০ টাকায় রিয়েলমি ৭ আই এবং মাত্র ১০ টাকায় রিয়েলমি সি ১৭ কেনার সুযোগ পাবেন। এ ছাড়া থাকছে নিশ্চিত ক্যাশব্যাকসহ রিয়েলমির এআইওটি পণ্য জিতে নেওয়ার সুযোগ।

এক বিজ্ঞপ্তিতে রিয়েলমি বাংলাদেশ জানিয়েছে, সীমিত সময়ের ক্যাম্পেইনে এই অফার পেতে গ্রাহকদের ‘অফিশিয়াল’ রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৭ আই, রিয়েলমি সি ১৭ কিনতে হবে। স্মার্টফোন ক্রয়ের পর বিক্রয় প্রতিনিধি অফিশিয়াল ডেটাবেসে ওই ফোনের আইএমইআই নম্বরটি প্রবেশ করাবেন। অফিশিয়াল সিস্টেম থেকে লটারির মাধ্যমে সৌভাগ্যবান ক্রেতারা পাবেন ২১ টাকায় রিয়েলমি ৭ প্রো, ২০ টাকায় রিয়েলমি ৭ আই বা ১০ টাকায় রিয়েলমি সি ১৭ টাকায় কেনার সুযোগ। পাশাপাশি, থাকছে রিয়েলমি ওয়াচ, রিয়েলমি বাডস কিউ, রিয়েলমি পাওয়ারব্যাংক ২, রিয়েলমি বাডস ক্লাসিক জেতার সুযোগ।

এ ছাড়া নিশ্চিত ১০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার তো রয়েছেই। লটারিতে প্রতিটি আইএমইআই একবার প্রবেশের সুযোগ থাকবে। শুধু রিয়েলমি ৭ প্রো, রিয়েলমি ৭ আই, রিয়েলমি সি ১৭ এই ক্যাম্পেইনের আওতাভুক্ত।

জরুরি প্রয়োজনে বিস্তারিত জানতে কল করুন : 09610555555 নম্বরে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network