২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

আইটেম গানে পূর্ণিমা-ফেরদৌস-তারিক আনাম

আপডেট: জানুয়ারি ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নীরব বিএফডিসিকে সরব করলেন ঢাকাই সিনেমার মিষ্টিকন্যা পূর্ণিমা। আছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, অভিনেতা তারিক আনাম খানসহ অনেকেই।

ঠিক কী কারণে এফডিসিতে এত তারকার আবির্ভাব, তা জানা গেল নয় নম্বর ফ্লোরে গিয়ে। এই ফ্লোর থেকে ভেসে আসছে ‘চোখ ঘুরাইয়া তাকালে সবাই হয় রে কাত’ শিরোনামে একটি গানের আওয়াজ। ফ্লোরে প্রবেশ করতেই জানা গেল, ‘গাঙচিল’ সিনেমার আইটেম গানের জন্য বিশাল সেট ফেলে এই আয়োজন।

শুটিং ইউনিট সূত্রে জানা গেল, ৮ জানুয়ারি থেকে গানটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। আজই শেষ হচ্ছে। আজ গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন পূর্ণিমা, ফেরদৌস, তারিক আনাম খান, অপুসহ অনেকে।

জানা গেছে, কবির বকুলের কথায় আইটেম গানটির সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল। তবে এখনো গানটিতে কেউ কণ্ঠ দেননি। ডামি ভয়েস দিয়ে শুটিং চলছে আপাতত।

এনটিভি অনলাইনকে সিনেমাটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল রোববার সন্ধ্যায় বলেন, ‘আজ আইটেম গানের শুটিং শেষ হচ্ছে। এখনো দুটি গানের কাজ বাকি। সেগুলো দ্রুত শেষ করা হবে।’ তাহলে সিনেমাটি মুক্তি পাচ্ছে কবে, এমন প্রশ্নে নির্মাতার উত্তর, ‘ঠিক নেই। করোনা পরিস্থিতির জন্য আসলে কিছুই বলা যাচ্ছে না।’

২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ হচ্ছে। প্রযোজনা করছে নুজাত ফিল্মস ও ইচ্ছেমতো। ২০১৮ সালের ১৯ সেপ্টেম্বর জমকালো আয়োজনে ‘গাঙচিল’-এর মহরত অনুষ্ঠিত হয়। ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীতে শুরু হয় শুটিং। এতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও এনজিও-কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সিনেমাটিতে আনিসুর রহমান মিলন ও তারিক আনাম খানসহ অনেকে অভিনয় করছেন। যৌথভাবে ‘গাঙচিল’-এর চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের মারুফ রেহমান ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network