২৫শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার

 

দেড় বছরের মাথায় সংসার ভাঙছে নুসরাতের?

আপডেট: জানুয়ারি ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

২০১৯ সালে আলোচিত বিয়ের তালিকায় ছিল পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ও সাংসদ নুসরাত জাহানের নাম। কেননা ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে এই নায়িকা উড়াল দিয়েছিলেন তুরস্কের বোদরুম শহরে পাম অ্যাভিনিউর ইডেন ইম্পেরিয়ালে। তবে বিয়ের দেড় বছরের মাথায় এবার নুসরাতের সংসার ভাঙার গুঞ্জন গাঢ় হয়েছে।

ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া ৭ জানুয়ারি এক প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে। প্রতিবেদনে গণমাধ্যমটি দাবি করেছে, অনেক দিন ধরে তাদের কাছে খবর রয়েছে, নুসরাত জাহান ও তাঁর স্বামী নিখিল জৈনের বনিবনা চলছে না। এরই মধ্যে নিখিলের আলিপুরের অ্যাপার্টমেন্ট ছেড়েছেন নুসরাত, বর্তমানে তিনি বালিগঞ্জে নিজের ফ্ল্যাটে থাকছেন। এ ছাড়া অন্তর্জাল থেকে ডিলিট করেছেন দুজনের বেশ কিছু অন্তরঙ্গ ছবি। যদিও এ প্রসঙ্গে অভিনেত্রী কোনো কথা বলতে রাজি হননি।

তবে কলকাতার সিনেমাপাড়া সূত্রে প্রতিবেদনে আরো জানানো হয়েছে, সম্প্রতি অভিনেতা যশ দাশগুপ্তের বেশ ঘনিষ্ঠ হয়েছেন নুসরাত জাহান, যা তাঁর বিচ্ছেদের সম্ভাবনা ও নতুন প্রেমের গুঞ্জনকে উসকে দিচ্ছে। সম্প্রতি তাঁদের একসঙ্গে রাজস্থান ভ্রমণেও দেখা গেছে।

নুসরাত ও নিখিলের বিয়ের সময়ের স্থিরচিত্র। ছবি : সংগৃহীত

নুসরাতের সঙ্গে রাজস্থান ভ্রমণ ও প্রেমের গুঞ্জন প্রসঙ্গে যশ দাশগুপ্ত টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, ‘আমি প্রতি বছর সড়কপথে রাজস্থানে যাই। যে কেউ সেখানে ভ্রমণ করতে পারেন, তাই না? এবং যত দূর জানি নুসরাত বিবাহিত, তাঁর ব্যক্তিগত সমস্যা সম্পর্কে আমার কোনো ধারণা নেই। এ প্রসঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিকে জিজ্ঞেস করুন।’

তবে টাইমস অব ইন্ডিয়ার ওই প্রতিবেদনের পর অন্য একটি গণমাধ্যমকে নুসরাত জাহান বলেছেন, ‘আমার ব্যক্তিগত জীবনের বিষয়গুলো জনসাধারণের জন্য নয়। মানুষ আমাকে সব সময় বিচার করে। তবে এবার আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে চাচ্ছি না। মানুষ আমাকে অভিনেত্রী হিসেবে শুধু আমার কাজের বিচার করতে পারে, অন্য কিছুতে নয়। এটি ভালো, খারাপ বা কুরুচিপূর্ণ হোক, এটি আমার ব্যক্তিগত জীবন এবং আমি এটি কারো সঙ্গে শেয়ার করতে চাচ্ছি না।’

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নুসরাত জাহান।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network