২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

 

নলছিটি পৌরসভা নির্বাচনে ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী অশোক কুমার পালিত প্রচার-প্রচারণায় তুঙ্গে

আপডেট: জানুয়ারি ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি!!
আসন্ন‌ ৩০ জানুয়ারি ২০২১ নলছিটি পৌরসভা নির্বাচনকে ঘিরে পৌর এলাকায় বইছে নির্বাচনী আমেজ।এরই মধ্যে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়ায় প্রচার প্রচারণা জমে উঠেছে।
অশোক কুমার পালিত ৩০ জানুয়ারি নলছিটি পৌরসভা নির্বাচনে ব্রিজ প্রতীক পেয়েছেন।

ঐতিহ্যবাহী নলছিটি পৌরসভা নির্বাচন উপলক্ষে ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থীদের মধ্যে প্রচার প্রচারণায় তুঙ্গে রয়েছেন অশোক কুমার পালিত।

পৌরসভা নির্বাচনে ৪নং ওয়ার্ড থেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের এই নেতা সমাজসেবক অশোক কুমার পালিত।

এবারের পৌর নির্বাচনে তিনি ৪ নং ওয়ার্ড থেকে বিজয়ী হতে আটঘাট বেঁধে পূর্ব থেকেই ভোটারদের মন জয় করতে মাঠে নেমেছেন।

কাউন্সিলর প্রার্থী অশোক কুমার পালিত ২০০৭ থেকে ২০১৫ পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ছিলেন , উপজেলা পূজা উদযাপন কমিটির বর্তমান সহ-সভাপতি, উপজেলা শ্মশান কমিটির সাবেক সভাপতি ও জাতীয় নির্বাচনে আওয়ামী লীগ দলীয় সেন্টার কমিটির যুগ্ন আহ্বায়কের দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি করোনাকালীন সময় কয়েক দফা ব্যক্তিগত অর্থায়নে ওয়ার্ডের দুস্থ ও অসহায় লোকজনের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন। তিনি বিভিন্ন সময় নিজস্ব অর্থায়নে কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠানেও আর্থিক সহায়তা দিয়েছেন।

কাউন্সিলর প্রার্থী অশোক কুমার পালিত ইতিমধ্যে পৌরসভার বিভিন্ন পয়েন্ট, হাট-বাজার ও দোকানপাটে ব্যাপক গণসংযোগ ও পথসভা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

কাউন্সিলর প্রার্থী অশোক কুমার পালিত বলেন, অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠিত হলে আমার ৪ নং ওয়ার্ডের ভোটাররা আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network