২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

আইটেম গানে পূর্ণিমা-ফেরদৌস-তারিক আনাম

আপডেট: জানুয়ারি ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নীরব বিএফডিসিকে সরব করলেন ঢাকাই সিনেমার মিষ্টিকন্যা পূর্ণিমা। আছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, অভিনেতা তারিক আনাম খানসহ অনেকেই।

ঠিক কী কারণে এফডিসিতে এত তারকার আবির্ভাব, তা জানা গেল নয় নম্বর ফ্লোরে গিয়ে। এই ফ্লোর থেকে ভেসে আসছে ‘চোখ ঘুরাইয়া তাকালে সবাই হয় রে কাত’ শিরোনামে একটি গানের আওয়াজ। ফ্লোরে প্রবেশ করতেই জানা গেল, ‘গাঙচিল’ সিনেমার আইটেম গানের জন্য বিশাল সেট ফেলে এই আয়োজন।

শুটিং ইউনিট সূত্রে জানা গেল, ৮ জানুয়ারি থেকে গানটির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে। আজই শেষ হচ্ছে। আজ গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন পূর্ণিমা, ফেরদৌস, তারিক আনাম খান, অপুসহ অনেকে।

জানা গেছে, কবির বকুলের কথায় আইটেম গানটির সংগীত পরিচালনা করেছেন ইবরার টিপু। কোরিওগ্রাফি করেছেন মাসুম বাবুল। তবে এখনো গানটিতে কেউ কণ্ঠ দেননি। ডামি ভয়েস দিয়ে শুটিং চলছে আপাতত।

এনটিভি অনলাইনকে সিনেমাটির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল রোববার সন্ধ্যায় বলেন, ‘আজ আইটেম গানের শুটিং শেষ হচ্ছে। এখনো দুটি গানের কাজ বাকি। সেগুলো দ্রুত শেষ করা হবে।’ তাহলে সিনেমাটি মুক্তি পাচ্ছে কবে, এমন প্রশ্নে নির্মাতার উত্তর, ‘ঠিক নেই। করোনা পরিস্থিতির জন্য আসলে কিছুই বলা যাচ্ছে না।’

২০১৪ সালে প্রকাশিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে সিনেমাটি নির্মাণ হচ্ছে। প্রযোজনা করছে নুজাত ফিল্মস ও ইচ্ছেমতো। ২০১৮ সালের ১৯ সেপ্টেম্বর জমকালো আয়োজনে ‘গাঙচিল’-এর মহরত অনুষ্ঠিত হয়। ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালীতে শুরু হয় শুটিং। এতে ফেরদৌস সাংবাদিক চরিত্রে ও এনজিও-কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা। এ ছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সিনেমাটিতে আনিসুর রহমান মিলন ও তারিক আনাম খানসহ অনেকে অভিনয় করছেন। যৌথভাবে ‘গাঙচিল’-এর চিত্রনাট্য লিখেছেন বাংলাদেশের মারুফ রেহমান ও কলকাতার প্রিয় চট্টোপাধ্যায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network