২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নিয়োগ দেবে বাংলাদেশ বিমানবাহিনী

আপডেট: জানুয়ারি ১১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বিমানবাহিনী সদর দপ্তর (প্রশাসনিক শাখা কর্মচারী পরিদপ্তর)। ৪৭টি পদে বিপরীতে মোট ৩৫২জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম

কম্পিউটার অপারেটর, নকশাকার, সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, মেকারনিক্যাল ট্রান্সপোর্ট ড্রাইভার, মিস্ত্রী ক্লাস-১, স্টোরম্যান, মিডওয়াফ, ফায়ার ফাইটার, ট্রেডসম্যান, দাই, লস্কর, বাবুর্চি, অয়াশার আপ, মালী, পরিচ্ছন্নতা কর্মী সহ মোট ৪৭টি পদ।

শিক্ষাগত যোগ্যতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক, এইচএসসি, এসএসসি, অষ্টম শ্রেণি বা সমমান পাস প্রার্থীরা বিভিন্ন পদের জন্য আবেদন করতে পারবেন। অনূর্ধ্ব ৩০ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন 

জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের নির্দিষ্ট ফরমে নিম্নোক্ত ঠিকানায় আবেদন করতে হবে।

ঠিকানা : পরিচালক, কর্মচারী পরিদপ্তর, বিমান বাহিনী সদর, ঢাকা সেনানিবাস, ঢাকা-১২০৬।

আবেদনের শেষ তারিখ

৩১ জানুয়ারি, ২০২১।

সূত্র : যুগান্তর, ৯ জানুয়ারি, ২০২১।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে

 

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network