২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বাবুগঞ্জে গৃহহীন পরিবারের ঘর নির্মাণ কাজের উদ্বোধন

আপডেট: জানুয়ারি ১২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি ঃ বরিশালের বাবুগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার রহমতপুর ইউনিয়নের রাজকর এলাকায় ঘর নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঘর নির্মাণ কাজের উদ্বোধন করেন বাবুগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব কাজী ইমদাদুল হক দুলাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ মিজানুর রহমান, উপজেলা প্রকৌশলী মোঃ মনোয়ারুল ইসলাম, উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক মোঃ শাহ আলম শিকদার,আ’লীগ নেতা সৈয়দ ফারুকুল ইসলাম,

এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা জালাল আহম্মেদ, তহসিলদার মোঃ নজরুল ইসলাম, ইউপি সদস্য মোঃ জসিম উদ্দিন, মোঃ সাদেক হোসেন, উপজেলা প্রকল্প কর্মকর্তার কার্য্য সহকারী মোঃ রিয়াজুল ইসলাম প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম জানান, উপজেলাব্যাপী ১৭০ টি ঘর করে দেওয়া হচ্ছে। প্রধানমন্ত্রীর কার্যালয় হতে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীনদের জন্য এই ১৭০ টি ঘর নির্মাণ করে দেওয়া হচ্ছে সরকারি জায়গার ওপর।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network