২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির সভাপতি সাফিন- সম্পাদক হাসান

আপডেট: জানুয়ারি ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির কেন্দ্রীয় কমিটি গঠণ করা হয়েছে। জাতীয় পর্যায়ে অনলাইন ভোটিং এর মাধ্যমে কেন্দ্রীয় কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনের ফলাফলের ভিত্তিতে আজ শনিবার বিকাল ৫টায় আগামী দুই(২) বছরের জন্য কমিটি অনুমোদন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও আহ্বায়ক ইনজামুল সাফিন সভাপতি এবং মাহামুদ হাসান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়। ৩৯ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কমিটিতে অন্যান্যদের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে লাবিবা জান্নাত, অর্থবিষয়ক সম্পাদক, জুবায়ের, দপ্তর সম্পাদক মোঃ ফয়সাল প্রমুখ নির্বাচিত হয়েছেন। ৩ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনের আয়োজনে অনলাইন ব্যালটের মাধ্যমে নির্বাচন প্রক্রিয়া সম্পন্ন হয়। এ বিষয়ে প্রধান নির্বাচন কমিশনার তৌফিক বিন ইসলাম বলেন, অনলাইনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে। তিনি আরো বলেন, অটোমেটিক্যলালি ভোট গণনা হয় বিধায় এই পদ্ধকিতে কারচুপির সুযোগ নেই।

এডুকেশন ডেভেলপমেন্ট সোসাইটির কেন্দ্রীয় কমিটির নবনির্বাচিত সভাপতি ইনজামুল সাফিন বলেন, এরকম সুন্দরভাবে অনলাইনে ভোটের মাধ্যমে গণতন্ত্রের চর্চা করতে পেরে আমরা গর্বিত। ভবিষ্যতে এ ধরণের নির্বাচন একটি মডেল হিসেবে প্রতিমষ্ঠিত হবে। এই অনলাইন নির্বাচনে সারা দেশ থেকে প্রায় অর্ধশত প্রার্থী অংশ নেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network