২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বানারীপাড়ায় নৌকার প্রার্থী পৌর মেয়র সুভাষকে বিপুল ভোটে বিজয়ী করার প্রত্যয়

আপডেট: জানুয়ারি ১৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
বানারীপাড়ায় ১৪ ফেব্রুয়ারী পৌরসভা নির্বাচনে বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলকে নৌকার প্রতীকে ভোট দিয়ে আবারও বিপুল ভোটে বিজয়ী করার প্রত্যয় ব্যাক্ত করেছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
শনিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা আওয়ামী লীগ দলীয় কার্যালয় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় এছাড়াও অন্যানের মধে বক্তৃতা করেন, পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি একেএম ইউসুফ আলী, মজিবুর রহমান, খিজির সরদার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল জলিল ঘরামী, এটিএম মোস্তফা সরদার, সদস্য ডা.খোরশেদ আলম সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর শাহ্জাহান, উপজেলা ছাত্রলীগ নেতা সুমন দেবনাথ প্রমূখ।
এসময় জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস বলেন, ১৪ ফেব্রুয়ারী বানারীপাড়া পৌরসভা নির্বাচনে এখানে অনেকেই আওয়ামী লীগ দলীয় মনোনয়ন চেয়েছিলেন। এক্ষেত্রে তাদের মধ্য থেকে তৃর্ণমূল আওয়ামী লীগের অত্যন্ত আপনজন বরিশাল জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও সফল পৌর মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলকে (নৌকা প্রতীক) আওয়ামী লীগ দলীয় মনোনয়ন দেয়া হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে এবারেও তৃর্নমূল নেতা-কর্মীরা অগ্রণী ভূমিকা পালন করবেন। এক্ষেত্রে তারা দ্বিতীয়বার ভববে না, কি পেলাম আর কি পেলাম না। তিনি এসব ত্যাগী নেতা-কর্মীদের স্যালুট জানানোর পাশাপাশি আগামীতে দলের নেতৃত্ব দেয়ার আহবান জানান। এসময় তিনি এ উপজেলার ৮টি ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাসীদের আগামী বুধ ও বৃহস্পতিবারের মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি বরাবর আবেদন করে উপজেলা আওয়ামী লীগ’র দপ্তর সম্পাদক প্রভাষক আশ্রাফুল হোসেন সুমনের কাছে জমা দেয়ার আহবান জানান।
এদিকে বানারীপাড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল ১৪ জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন নিয়ে শুক্রবার সকালে বরিশাল পৌছার পর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অ্যাডভোকেট তালুকদার মো.ইউনুস, মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সেরনিয়াবাদ সাদিক আব্দুল্লাহ সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এসময় তরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীক’র প্রার্থী অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলকে আবারও বিপুল ভোটে বিজয়ী করার প্রত্যয় ব্যাক্ত করেণ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network