২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রেমে রাজি না হওয়ায় তরুণীকে ধর্ষণের অভিযোগ

আপডেট: জানুয়ারি ১৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক তরুণী (২৪) ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ অভিযোগে ইমরান হোসেন রনি (২১) নামে এক তরুণের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন ওই তরুণী। রোববার (১৭ জানুয়ারি) সকালে মামলাটি দায়ের করেন তিনি।

মামলা দায়েরের পরপরই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত রনি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার রারী খাল এলাকার মোঃ মজিবুর রহমানের ছেলে। সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। তিনি পেশায় একজন অটোচালক।

মামলার এজাহারের বরাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জানায়, অভিযুক্ত রনির অটোতে বিভিন্ন সময় যাতায়াত করার সুবাদে ভুক্তভোগী তরুণীর সঙ্গে তার পরিচয় হয়। গত দুই মাস যাবত অভিযুক্ত রনি ভুক্তভোগী তরুণীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। তবে তার প্রস্তাবে রাজি না হওয়ায় শনিবার (১৬ জানুয়ারি) বিকেল সাড়ে চারটার দিকে ওই তরুণীকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিমপাড়া এলাকার একটি ভাড়া বাসায় ডেকে নিয়ে ধর্ষণ করে রনি।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। পাশাপাশি ভুক্তভোগী তরুণীকে সদরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে পাঠিয়ে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network