২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

আসন্ন ইউপি নির্বাচন-২০২১ দলীয় মনোনয়ন চেয়ে আ’লীগ নেতা আঃ ছালাম ও যুবলীগ নেতা বাদল বিশ্বাসের আবেদন

আপডেট: জানুয়ারি ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সাইফুল ইসলাম,বাবুগঞ্জ প্রতিনিধিঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেদারপুর ইউপি চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মোঃ শিবলুর রহমান বাদল বিশ্বাস ও কেদারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ আঃ ছালাম হাওলাদার বরিশাল জেলা আওয়ামীলীগ বরাবর বাবুগঞ্জ উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক পরিতোষ চন্দ্র পালের কাছে আবেদন পত্র দাখিল করেছেন। মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় উপজেলা আওয়ামীলীগের দফতর সম্পাদক বাবু পরিতোষ চন্দ্র পালের বাসভবনে এ আবেদন জমা দেন। এ সময় কেদার ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ হারুন অর রশিদ হাওলাদারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দলীয় মনোনায়ন প্রত্যাশায় ইতিমধ্যেই তারা কেদারপুর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড ও হাট বাজারে স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সাথে কুশল বিনিময় করে ও পোষ্টার,ব্যানার টানিয়ে নিজেদের প্রার্থীতার জানান দেন।

উল্লেখ্য মোঃ আঃ ছালাম হাওলাদার কর্মজীবনে বাংলাদেশ টিএনটি বোর্ডে চাকুরীরত অবস্থায় টিএনটি শ্রমিকদের নিয়ে গঠিত ফেডারেল ইউনিয়ন(বৃহত্তর ফরিদপুর) এর আওয়ামী সমর্থিত সিবিএ’র সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। আঃ ছালাম হাওলাদার কেদারপুর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মরহুম আঃ হামীদ হাওলাদার এর পুত্র।

অপরদিকে অপর মনোনয়ন প্রত্যাশী কেদারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শিবলুর রহমান বাদল বিশ্বাস দীর্ঘ রাজনৈতিক জীবনে আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ব্যক্তিগত জীবনে পরোপকারী এই মানুষটি কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে সাধারন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network