২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরগুনায় স্বপ্ন পুড়ে ছাই রাসেলের

আপডেট: জানুয়ারি ১৯, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

মোঃ মেহেদী হাসান,বরগুনা :
তিলে তিলে গড়ে তোলা রাসেলের স্বপ্ন আগুনে পুড়ে শেষ হয়েছে। বরগুনা জেলার বেতাগী উপজেলার ৬ নং কাজিরাবাদ ইউনিয়নে ৩ বছর ধরে ব্যবসা করেন রাসেল। বাবার শেষ সম্বল বিক্রি করে এবং এনজিও থেকে ঋণ নিয়ে মুদি মনোহরি ব্যবসা শুরু করেন সে।

গতকাল রাত আনুমানিক ২ টার সময় আগুন লেগে দোকানে থাকা মুদি মনোহরি এবং দোকান ঘরটি পুড়ে যায়। স্বপ্নের দোকানটির সঙ্গে পুঁজি এবং উপার্জনের একমাত্র অবলম্বন চোখের সামনেই পুড়ে ছাই হয়ে গেল। চিৎকার করে কান্না ছাড়া আর কিছুই করতে পারলেননা রাসেল। এভাবেই কান্নাজড়িত কণ্ঠে নিজের স্বপ্ন পুড়ে ছাই হয়ে যাওয়ার কথা বলছিলেন রাসেল।
তিনি বলেন, বাবার শেষ সম্বল বিক্রি করে এবং এনজিও থেকে ঋণ নিয়ে ব্যবসা শুরু করছিলাম। গতকাল রাতে এলাকার পাহারাদার ফোন দেয়। ছুটে গিয়ে দেখি চোখের সামনে স্বপ্ন পুড়ছে। সব মিলে আনুমানিক ১ লাখ টাকার ক্ষতি হয়। যার মধ্য থেকে একটা সুতো বের করতে পারেনি।

আগুন লাগার খবর কখন পেলেন? এমন প্রশ্নের জবাবে রাসেল বলেন, আনুমানিক রাত দুটোর সময় পাহারাদার ফোন দেয়। সঙ্গে সঙ্গে ছুটে এসে নিজেরাই আগুন নেভানোর চেষ্টা করি। কিন্তু পারলাম না। আমার স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেল। সারা জীবনের পুঁজি আর জীবনধারণের একমাত্র অবলম্বন ছিল এই ব্যবসা প্রতিষ্ঠান। পড়ে গেছে দোকান । আগুনে নিঃস্ব হয়ে পড়েছেন রাসেল।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network