২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

উর্বশীর বিয়ের গুঞ্জন

আপডেট: জানুয়ারি ২৩, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী উর্বশী রৌতেলার একটি ভিডিও সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে স্নিগ্ধতা ছড়ায়। এই ভিডিওতে একেবারে ভিন্ন রূপে দেখা গেছে এ তারকাকে।

ভিডিওতে সিঁথিতে সিঁদুর ও এক সাধারণ গৃহবধূ হিসেবে ধরা দিয়েছেন এই বলিউড সেনসেশন। আর এই ভিডিও দেখে শুরু হয়েছে গুঞ্জন। উর্বশী সত্যিই কি বিয়েটা সেরে ফেললেন?

উর্বশী এ মুহূর্তে ব্যস্ত একটি বায়োপিক সিরিজ নিয়ে। এই বলিউড তারকা মনে করেন, বায়োপিকে কাজ করা অনেক বেশি চ্যালেঞ্জিং। তিনি ‘ইন্সপেক্টর অবিনাশ’ বায়োপিকে রণদীপ হুদার স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। আর সে জন্যই এই নতুন বেশে দেখা গেছে তাকে।

বায়োপিক প্রসঙ্গে উর্বশী ভারতীয় গণমাধ্যমকে বলেন, পর্দায় একটি বাস্তব চরিত্রে দর্শক আমাকে দেখতে পারবেন। প্রতাপশালী পুলিশ কর্মকর্তা অবিনাশ মিশ্রর স্ত্রী পুনম মিশ্রর চরিত্রে আমি অভিনয় করছি। বাস্তবধর্মী চরিত্রে অভিনয় করা সত্যি অনেক কঠিন ও দায়িত্বপূর্ণ কাজ।

এই তারকা আরও বলেন, ‘আমি সত্যি গর্বিত যে, পর্দায় তার চরিত্রে আসতে যাচ্ছি। তিনি আমার চোখে সাহস আর শক্তির প্রতীক। অবিনাশ মিশ্রর জীবনে তিনি সবচেয়ে বড় প্রেরণা ছিলেন। আমি অবিনাশ মিশ্র এবং তার পরিবারের সঙ্গে দেখা করেছি। পুনমজির সঙ্গে সময় কাটিয়েছি। তার শারীরিক ভাষা ও ব্যক্তিত্ব খুব কাছ থেকে লক্ষ করেছি।

সম্প্রতি এই ওয়েব সিরিজের শুটিং শুরু হয়েছে। আর তা নিয়ে উর্বশী আর রণদীপ সামাজিক যোগাযোগমাধ্যমে কথা বলেছেন। ‘ইন্সপেক্টর অবিনাশ’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটাল দুনিয়ায় অভিষেক হতে চলেছে রণদীপের। উর্বশী সম্প্রতি একটি দক্ষিণী ছবির কাজ শেষ করেছেন। তাকে দেখা গেছে একটি ওটিটি প্ল্যাটফরমের জন্য নির্মিত ‘ভার্জিন ভানুপ্রিয়া’ ছবিতে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network