১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ফ্ল্যাটে গৃহবধূর লাশ : স্বামী পলাতক

আপডেট: জানুয়ারি ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেমরা প্রতিনিধি
রাজধানীর ডেমরায় রাশি আক্তার (২৪) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত সাড়ে ৯টায় সারুলিয়া পশ্চিম টেংরার মৃত হাজী সিরাজ মিয়ার বাড়ির নিচতলার সাবলেট ফ্ল্যাট থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে।

লাশ ময়নাতদন্তের জন্য রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে ডেমরা থানা পুলিশ।

এ ঘটনায় রাশি আক্তারের স্বামী মো. জুনায়েদ (৩৬) পলাতক রয়েছেন বলে জানিয়েছেন ডেমরা থানার পরিদর্শক (অপারেশন) নূরে আলম সিদ্দীকি।

পুলিশ বলছে, প্রাথমিকভাবে তারা ধারণা করছে- রাশি আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে তার স্বামী পালিয়েছেন।কারণ ওই গৃহবধূর রুমের দরজা বাইরে থেকে তালা দেওয়া ছিল এবং রুমের পাশেই দরজার তালার চাবি রাখা ছিল।

রাশি আক্তার নোয়াখালীর মাইজদি থানার পাখিয়া কিশোরগঞ্জ গ্রামের মৃত আব্দুস সালামের মেয়ে।পলাতক জুনায়েদের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার মছলন্দপুর গ্রামের আবদুল হাই মোল্লার ছেলে।

রাশি আক্তারের ভাই রাসেল জানান, গত ১ মাস ধরে গাড়িচালক জুনায়েদের সঙ্গে বিয়ে হয় রাশির। বিয়ের পর থেকে রাশি ও জুনায়েদ পশ্চিম টেংরা এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করতেন। রাশি ডেমরার স্টাফ কোয়ার্টার এলাকায় একটি কারখানায় কাজ করতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার রাত সাড়ে ৮টার দিকে রাশি ও তার স্বামী বাসায় ফিরেন।ওই দিন বিকালে রাশির মেয়ে জান্নাতকে ডেমরার বক্সনগর নিজেদের বাড়িতে নিয়ে যান তার নানি। পরের দিন সকালে ফ্ল্যাটের সাবলেট ভাড়াটিয়া জাহিদুল ইসলাম দেখেন রাশিদের ঘরের দরজা বন্ধ। এদিকে মোবাইল ফোনে মেয়েকে না পেয়ে রোববার বিকালে রাশির বাসায় আসেন তার মা। তিনি এসে ফেলে রাখা চাবি দিয়ে দরজা খুলে দেখেন মেয়ে মৃত অবস্থায় বিছানায় শোয়া।সন্ধ্যায় থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন রাশির ভাই রাসেল।রাশির পলাতক স্বামীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।একইসঙ্গে মৃত্যুর বিষয়ে তদন্ত শুরু হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network