২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

বাকেরগঞ্জের কবাই ইউনিয়নে চেয়ারম্যান পদে হাসান শহিদ সিকদার আ’লীগের মনোনয়ন প্রত্যাশী

আপডেট: জানুয়ারি ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ডেক্স রিপোর্ট

বাকেরগঞ্জ উপজেলার ৭নং কবাই ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক, সৎ, ত্যাগী, আদর্শিক ও সকলের আস্থাভাজন আওয়ামীলীগ নেতা মোঃ হাসান শহিদ সিকদার আসন্ন নির্বাচনে একজন চেয়ারম্যান প্রার্থী। আসন্ন ৭নং কবাই ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দল-মত-নির্বিশেষে আওয়ামীলীগ নেতা মোঃ হাসান শহিদ সিকদারকে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে পেতে চায় এলাকার জনগন।

আগামী ২২ মার্চ বাকেরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে কবাই ইউনিয়নের ভোটারদের মুখে মুখে সমাজসেবক মোঃ হাসান শহিদ সিকদারের নাম শোনা যায়।

উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও কবাই ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ হাসান শহিদ সিকদার কবাই ইউনিয়নে তার নিজ অর্থায়নে এলাকার দরিদ্র ও অসহায় মানুষকে আর্থিক সাহায্য প্রদান করেছেন। মোঃ হাসান শহিদ সিকদার তার ঐকান্তিক প্রচেষ্টায়, উপজেলার কবাই ইউনিয়নের ঢোলা রিয়াজুদ্দিন দাখিল মাদ্রসার একাডেমি ভবন নির্মাণ, হানুয়া ব্রিজ হইতে খোদাবক্সকাঠী মুন্সী বাড়ির রাস্তা ডিপিপি করন ও ১ কিঃমিঃ বাস্তবায়ন, এলাকায় সাড়ে ৫কিঃমিঃ বিদ্যুৎ লাইন দেওয়া ও সংযোগ, ইউনিয়নের বিভিন্ন মসজিদের সংস্কার ও উন্নয়ন, বিশুদ্ধ পানির জন্য ১৪ টি গভীর নলকূপ স্থাপনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।

তিনি কবাই ইউনিয়নবাসীসহ সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন। সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি জানান, দীর্ঘ ৩২ বছর ধরে তিনি দলীয় কোন বড় পদ পদবীর প্রত্যাশা না করে নীরবে নিভৃতে দলের জন্য কাজ করে চলেছেন। তিনিসহ ইউনিয়নবাসীর প্রত্যাশা দল তাকে কবাই ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান পদে মনোনয়ন দিলে তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিজেকে উৎসর্গ করবেন।

তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে কবাই ইউনিয়নের যুব সমাজকে লেখাপড়ায় মনোযোগী ও খেলাধুলায় আগ্রহী করে তুলবেন। মাদক ও নেশা থেকে যুব সমাজকে দূরে রাখার জন্য তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহন করবেন। সব কিছু বিবেচনা করে দল যদি কবাই ইউনিয়নের চেয়ারম্যান পদে তাকে মনোনয়ন দেয় তবে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়ে কবাই ইউনিয়নবাসীর পাশে থেকে তাদের বিভিন্ন সরকারি সাহায্য সহযোগিতা যেমন-বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফ, রেশন কার্ডসহ বিভিন্ন সরকারী সেবা ইউনিয়নবাসীর দ্বারপ্রান্তে পৌছে দিবেন এবং গরীব অসহায় মানুষের পাশে থেকে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আর তাই কবাই ইউনিয়নবাসী আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক মোঃ হাসান শহিদ সিকদারকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে কবাই ইউনিয়নে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসাবে পেতে চায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network