১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ব্রাজিলের ৪ ফুটবলার নিহত

আপডেট: জানুয়ারি ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ঘরোয়া কাপ টুর্নামেন্টে খেলতে যাওয়ার সময় বিমান বিধ্বস্ত হয়ে ব্রাজিলের চার ফুটবলার নিহত হয়েছেন। এরা ব্রাজিলের চতুর্থ বিভাগের ক্লাব পালমাসের খেলোয়াড়। এ দুর্ঘটনায় তাদের ক্লাব সভাপতি ও বিমানটির পাইলটও নিহত হয়েছেন।

রোববার পালমাস শহরের পাশে তোকানতিনেসে এভিয়েশন অ্যাসোসিয়েশন নামের একটি ছোট বিমানঘাঁটিতে এ দুর্ঘটনা ঘটে।খবর টাইমস অব ইন্ডিয়া ও মিররের।

নিহতরা হলেন- পালমাস ক্লাবের সভাপতি লুকাস মেইরা, ফুটবলার লুকাস প্রাসেদেস, গিলের্মে নো, রানুলে ও মার্কাস মলিনারি এবং পাইলট ওয়াগনার মাখাদো।

ব্রাজিলিয়ান কাপের ম্যাচ খেলতে বেসরকারি একটি ছোট বিমানে চড়ে পালমাস শহর থেকে ৮০০ কিলোমিটার দূরে গোইয়ানিয়ায় যাচ্ছিলেন ক্লাব সভাপতি ও খেলোয়াড়েরা।বিমানটি উড্ডয়ন করে তোকানতিনেসে এভিয়েশন অ্যাসোসিয়েশন রানওয়ের শেষ প্রান্তে গিয়ে বিধ্বস্ত হয়।এতে বিমানটিতে থাকা সবাই প্রাণ হারান।

পালমাস এক বিবৃতিতে এ দুর্ঘটনায় শোক জানিয়ে বলেছে, বিমানটি টেকঅফ করেছিল, এরপর তোকানতিনেসে এভিয়েশন অ্যাসোসিয়েশনের রানওয়ের শেষ প্রান্তে গিয়ে বিধ্বস্ত হয়।পালমাস বলেছে, শোকের সঙ্গে জানাচ্ছি, কেউই বেঁচে ফিরতে পারেননি।তবে কোন বিমানে নিহতরা আরোহন করেছিলেন, পালমাস সেটি জানায়নি।

উল্লেখ্য, আগামী সোমবার রাতে গোইয়ানিয়া ক্লাব ভিলা নোভার বিপক্ষে ব্রাজিলের ঘরোয়া কাপ টুর্নামেন্ট কোপা ভের্দের শেষ ষোলোতে খেলার কথা ছিল পালমাসের।সেই টুর্নামেন্টে খেলতেই যাচ্ছিলেন খেলোয়াড়েরা।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network