২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

চসিক নির্বাচন: মাঠে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর ১৫ হাজার সদস্য

আপডেট: জানুয়ারি ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনকে কেন্দ্র করে পুলিশ, বিজিবি, র‌্যাব, আনসারসহ প্রায় ১৫ হাজার আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য নির্বাচনী দায়িত্ব পালন করছে।

মঙ্গলবার সকালে শহরের চারটি পয়েন্ট থেকে ৭৩৫টি ভোট কেন্দ্রে ইভিএমসহ নির্বাচনী মালামাল পাঠানো শুরু করেছে ইসি।

এবারের সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী ৭ জন, সাধারণ কাউন্সিলর প্রার্থী ১৭২ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থী ৫৭ জন। ৪১টি ওয়ার্ডের সবগুলো কেন্দ্রে ভোট হবে ইভিএমে।

২৭ জানুয়ারি চট্টগ্রাম সিটি করপোরেশনে অনুষ্ঠিত হবে ভোট। এবারের সিটি নির্বাচনে ১শ ৭২জন পুরুষ এবং সংরক্ষিত মহিলা ওয়ার্ডে ৫৭ জন নারী প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এই সিটি করপোরেশনে মোট ভোটার সংখ্যা ১৯ লাখ ৩৮ হাজার ৭০৬ জন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network