১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ছয় ম্যাচে চার সেঞ্চুরি!

আপডেট: জানুয়ারি ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

অবিশ্বাস্য ফর্মে রয়েছেন আয়ারল্যান্ডের তারকা ব্যাটসম্যান পল স্টারলিং। নিজের খেলা সবশেষ ছয় ওয়ানডেতে চারটি সেঞ্চুরি করেছেন আইরিশ এই তারকা ব্যাটসম্যান।

গত বছরের ৪ আগস্ট ইংল্যান্ডের বিপক্ষে সাউদাম্পটনে খেলেছেন ১২৮ বলে ১৪২ রানের ঝড়ো ইনিংস। একই ম্যাচে সেঞ্চুরি করেন অ্যান্ডি বালবির্নি। তাদের জোড়া সেঞ্চুরিতে ইংল্যান্ডের বিপক্ষে ৩২৮ রানের বিশাল টার্গেট তাড়া করে ৭ উইকেটের জয় পায় আয়ারল্যান্ড।

ঠিক পরের ম্যাচে নতুন বছরের শুরুতে ৮ জানুয়ারি আরব আমিরাতের বিপক্ষে আবুধাবিতে খেলেন ১৪৮ বলে ১৩১ রানের ইনিংস। তার সেঞ্চুরির ম্যাচে দুর্বল আরিমাতের বিপক্ষে হেরে যায় আইরিশরা। আমিরাতের বিপক্ষে সিরিজের পরের ম্যাচে ৪ রানে আউট হন স্টারলিং।

আফগানিস্তানের বিপক্ষে চলমান তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম খেলায় আবুধাবিতে ৪০ বলে ৩৯ রান করেন স্টারলিং। সেই ম্যাচে লড়াই করেও ২৮৭ রান তাড়ায় ১৬ রানে হারে আয়ারল্যান্ড।

রোববার সিরিজে ফেরার ম্যাচে একাই লড়াই করেছেন পল স্টারলিং। তার ১৩২ বলে ১২ চার ও চার ছক্কায় গড়া ১২৮ রানের ইনিংসের পরও ২৫৯/৯ রানের বেশি করতে পারেনি আইরিশরা। এছাড়া ৪৭ রান করেন কার্টিস ক্যাম্পার।

মঙ্গলবার হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচেও দুর্দান্ত ব্যাটিং করেছেন পল স্টারলিং। ১০১ বলে সাত চার ও দৃষ্টিনন্দন ৬টি ছক্কায় শতরানের ম্যাজিক ফিগার স্পর্শ করেন আইরিশ এই তারকা ব্যাটসম্যান।

পল স্টারলিংয়ের অনবদ্য ইনিংসে জয়ের পথে আয়ারল্যান্ড। এ রিপোর্ট লেখা পর্যন্ত আয়ারল্যান্ডের সংগ্রহ ২৯ ওভার খেলা শেষে ৪ উইকেট হারিয়ে ১৪৯ রান। জয়ের জন্য শেষ ২১ ওভারে প্রয়োজন আরও ১১৮ রান।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network