২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

নেলসন ম্যান্ডেলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন প্রেসক্লাব দুমকির সভাপতি জসিম উদ্দিন

আপডেট: জানুয়ারি ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি(পটুয়াখালী প্রতিনিধি ॥ শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য পটুয়াখালীর দুমকি উপজেলার দক্ষিণবঙ্গ কৃষি কারিগরি প্রশিক্ষণ ইনিস্টিটিউট’র অধ্যক্ষ ও প্রেসক্লাব দুমকির সভাপতি মোঃ জসিম উদ্দিন সুমন নেলসন ম্যান্ডেলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২১ পেয়েছেন।
গত শনিবার বিকেল সাড়ে ৫ টায় জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস উদ্যোগে ঢাকার সেগুনবাগিচা কেন্দ্রীয় কচি-কাঁচা মেলা মিলনায়তনে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জার্নালিস্ট সোসাইটি ফর হিউম্যান রাইটস’র চেয়ারম্যান এডভোকেট মনির হোসেন’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন হাই কোর্ট বিভাগ বাংলাদেশ সুপ্রীম কোর্ট’র বিচারপতি ফয়সাল মাহমুদ ফয়েজী। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর, প্রফেসর ড. কামাল উদ্দিন আহমে। এছাড়াও অনুষ্ঠানের উদ্বোধক আলহাজ্ব ব্যারিস্টার জাকির মাহমুদসহ অনান্য অতিথিবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দরা এ এ্যাওয়ার্ড তার হাতে তুলে দেন।
নেলসন ম্যান্ডেলা এ্যাওয়ার্ড অর্জন করায় জসিম উদ্দিন সুমনকে অভিনন্দন জানিয়েছেন প্রেসক্লাব দুমকির সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান, প্রচার সম্পাদক মোঃ সাইফুল ইসলামসহ প্রেসক্লাবের অনান্য সদস্যরা। এছাড়াও উপজেলার সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গরা অভিনন্দন জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network