২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

ভিক্ষার নামে অভিনব কায়দায় যৌন হয়রানি, বৃদ্ধ আটক

আপডেট: জানুয়ারি ২৬, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ভিক্ষুকের বেশে অভিনব কায়দায় রাস্তায় চলাচলকরী নারীদের যৌন হয়রানি করার অভিযোগে এনামুল হক বুলু (৬২) নামের এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। গতকাল রোববার রাতে নগরীর সাহেব বাজার জিরোপয়েন্ট থেকে তাঁকে আটক করা হয়।

পুলিশ জানায়, ভিক্ষার নামে নগরীর ব্যস্ততম এলাকা আরডিএ মার্কেটসহ বিভিন্ন জায়গায় বৃদ্ধ এনামুল হক বুলু নারীদের স্পর্শকাতর অঙ্গে হাত দিতেন। এ বিষয়টি সাইফুল ইসলাম দুলাল নামের এক যুবকের চোখে পড়ে। এরপর গোপনে একটি ভিডিও ধারণ করে তিনি রোববার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন। এ নিয়ে সমালোচনা শুরু হলে পুলিশ বৃদ্ধের পরিচয় শনাক্তে মাঠে নামে। রাতেই অভিযান চালিয়ে তাঁকে আটক করা হয়।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, বৃদ্ধ বুলুকে আটক করার পর জানা গেছে তাঁর পারিবারিক অবস্থা স্বচ্ছল। তিনি মানসিক প্রতিবন্ধীও নন। তাঁর গ্রামের বাড়ি নওগাঁর মান্দা উপজেলার কালিনগর গ্রামে। তবে তিনি শাহ মখদুম কলেজের পেছনে শেখেরচক পাঁচানিমাঠ এলাকার একটি বাসায় স্ত্রী ও দুই সন্তানসহ ভাড়া থাকেন। বিকৃত রুচির কারণে তিনি ভিক্ষার নামে রাস্তায় চলাচলকারী নারীদের স্পর্শকাতর অঙ্গে হাত দিয়ে যৌন হয়রানি করতেন বলে পুলিশের ধারণা।

বুলুকে আটকের পর আজ সোমবার দুপুরে বোয়ালিয়া মডেল থানায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হয়। এ সময় মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান, রাজশাহী নগরীর ব্যস্ততম এলাকা সাহেব বাজার, আরডিএ মার্কেটসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গায় ভিক্ষার নামে এই বৃদ্ধ নারীদের স্পশকার্তর স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করেন। তার এসব কর্মকাণ্ড নিয়ে একটি ভিডিওসহ বেশ কিছু ছবি রোববার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ভিডিওটিতে দেখা যায়, নারীরের শরীর স্পর্শ করে ওই বৃদ্ধ ভিক্ষা চাইছে। অনেকের স্পর্শকাতর স্থানেও হাত দিতে দেখা গেছে ভিডিওটিতে। ভিডিওটি পুলিশের নজরে এলে তাঁকে আটক করার সিদ্ধান্ত নেওয়া হয়।

বোয়ালিয়া মডেল থানার ওসি আরো জানান, ফেসবুকে ওই বৃদ্ধের যৌন হয়রানির ভিডিও দেখে এক স্কুলছাত্রী থানায় এসে তাঁর বিরুদ্ধে অভিযোগ করেছে। সেখানে সে বলেছে, ‘গত ২৮ ডিসেম্বর সকাল ৮টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কুমারপাড়া এলাকায় ওই বৃদ্ধ উঠে দাঁড়াতে সহযোগিতা চায়। এ সময় সহযোগিতা করতে গেলে ওই বৃদ্ধ তার স্পর্শকাতর স্থানে হাত দেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network