২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার

বাকেরগঞ্জের ভরপাশা ইউপিতে চেয়ারম্যান পদে ত্যাগী ও পরিক্ষীত ছাত্রনেতা ভিপি খোকনকে আওয়ামালীগের মনোনয়ন দেয়ার দাবি

আপডেট: জানুয়ারি ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দানিসুর রহমান লিমন-
বাকেরগঞ্জ উপজেলার ১১নং ভরপাশা ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক, সৎ, আদর্শিক, ত্যাগী ও পরিক্ষীত সকলের আস্থাভাজন সাবেক ছাত্রনেতা আশ্রাফুজ্জামান ভিপি খোকন। আসন্ন ১১নং ভরপাশা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দল-মত-নির্বিশেষে সাবেক ছাত্রনেতা আশ্রাফুজ্জামান ভিপি খোকনকে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসেবে পেতে চায় এলাকাবাসী।

আগামী ২২ মার্চ বাকেরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে ভরপাশা ইউনিয়নের ভোটারদের মুখে মুখে ভিপি খোকনের নাম শোনা যায়।

সাবেক ছাত্রনেতা ও সাবেক ভিপি আশ্রাফুজ্জামান খোকন ভরপাশা ইউনিয়নে তার নিজ অর্থায়নে এলাকার দরিদ্র ও অসহায় মানুষকে আর্থিক সাহায্য প্রদান করেছেন। মহামারী করোনায় হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। ভরপাশা ইউনিয়নে চেয়ারম্যান থাকাবস্থায় তার ঐকান্তিক প্রচেষ্টায় ইউনিয়নে রাস্তা-ঘাট, কালভার্ট, ব্রিজ নির্মাণ মসজিদ-মন্দিরে অনুদান প্রদান, বিদ্যুৎ লাইন দেয়াসহ মানুষের জন্য বিশুদ্ধ পানির জন্য ৮ শতাধিক গভীর নলকূপ স্থাপনসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছেন।

তিনি ভরপাশা ইউনিয়নবাসীসহ সর্বস্তরের জনগনের কাছে দোয়া চেয়েছেন। সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি জানান, দীর্ঘদিন ধরে তিনি দলের জন্য কাজ করে চলেছেন। আওয়ামীলীগের রাজনীতি করতে গিয়ে অনেক হামলা ও মামলার শিকার হয়েছেন। একাধিকবার জেলও খেটেছেন। তিনিসহ ইউনিয়নবাসীর প্রত্যাশা দল তাকে ভরপাশা ইউনিয়নের আওয়ামীলীগের চেয়ারম্যান পদে মনোনয়ন দিলে তিনি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে নিজেকে উৎসর্গ করবেন।

তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে ভরপাশা ইউনিয়নের যুব সমাজকে লেখাপড়ায় মনোযোগী ও খেলাধুলায় আগ্রহী করে তুলবেন। মাদক ও নেশা থেকে যুব সমাজকে দূরে রাখার জন্য তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহন করবেন। সব কিছু বিবেচনা করে দল যদি ভরপাশা ইউনিয়নের চেয়ারম্যান পদে তাকে মনোনয়ন দেয় তবে তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়ে ভরপাশা ইউনিয়নবাসীর পাশে থেকে তাদের বিভিন্ন সরকারি সাহায্য সহযোগিতা যেমন-বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিডি, ভিজিএফ, রেশন কার্ডসহ বিভিন্ন সরকারী সেবা ইউনিয়নবাসীর দ্বারপ্রান্তে পৌছে দিবেন এবং গরীব অসহায় মানুষের পাশে থেকে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে যাবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আর তাই ভরপাশা ইউনিয়নবাসী ছাত্রলীগের সাবেক নেতা, সাবেক ভিপি ও সাবেক ইউপি চেয়ারম্যান
আশ্রাফুজ্জামান খোকনকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে ভরপাশা ইউনিয়নে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী হিসাবে পেতে চায়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network