২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ, নিহত ২ যুবক

আপডেট: জানুয়ারি ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আলাউদ্দিন আলো (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন।
আজ বুধবার সকালে বন্দর নগরীর পাহাড়তলী এলাকায় ইউসেফ টেকনিক্যাল স্কুল কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।
আলাউদ্দিন আলো নির্মাণ শ্রমিক হিসেবে কাজ করতেন। তিনি পরিবারের সদস্যদের নিয়ে আমবাগান এলাকায় বসবাস করতেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ জহিরুল ইসলাম দ্য ডেইলি স্টারকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, সকাল আনুমানিক ১০টার দিকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সূত্র জানিয়েছে, সকাল সোয়া ৯টার দিকে ইউসেফ টেকনিক্যাল স্কুল কেন্দ্রের সামনে প্রতিদ্বন্দ্বী দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে কমপক্ষে ২০ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলার সময় একটি মোটরসাইকেলে আগুন দেওয়া হয়। পরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
দুপক্ষের বন্দুকযুদ্ধের মাঝখানে পড়ে আলাউদ্দিন গুলিবিদ্ধ হন বলে জানা গেছে। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
এর আগে সকাল ৮টার দিকে চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ শুরু করে নির্বাচন কমিশন। সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে ভোটারের উপস্থিতি কম দেখা গেছে।
সকালে নগরীর জামাল খান এলাকায় ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র ঘুরে দেখা যায়, মাত্র ১০ জন ভোটার ছিলেন। ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে আওয়ামী লীগের প্রার্থী শৈবাল দাস সুমনের অন্তত অর্ধশত সমর্থক ব্যাচ ঝুলিয়ে কেন্দ্রের সামনে অবস্থান করতে দেখা গেছে। তবে বিএনপির কোনো এজেন্ট দেখা যায়নি।
পাশের ভোট কেন্দ্র শাহ ওয়ালী উল্লাহ ইনস্টিটিউটের চিত্র ছিল একই রকম। বিএনপি মনোনীত কোনো এজেন্টকে সেখানে দেখতে পাওয়া যায়নি।
এ বিষয়ে জানতে চাইলে ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসার বিশ্বনাথ বিশ্বাস ডেইলি স্টারকে বলেন, বিএনপি’র মেয়র প্রার্থী একবার কেন্দ্রে এসেছিলেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট এনামুল হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত কেন্দ্র পরিদর্শন করেছে। সে সময় শৈবাল দাসের সমর্থকরা কেন্দ্রের সামনে জড়ো হয়ে থাকলেও নির্বাহী ম্যাজিস্ট্রেট কোনো ব্যবস্থা না নিয়েই চলে যান।
আসাদগঞ্জ সোবহানিয়া আলিয়া মাদ্রাসা কেন্দ্রের সামনেও আওয়ামী লীগ সমর্থিত ও বিদ্রোহী কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয় ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network