২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

১১ নং ভরপাশা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার কান্ডারী হবেন সৈয়দ আরিফুর রহমান চুন্নু।

আপডেট: জানুয়ারি ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

১১ নং ভরপাশা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার কান্ডারী হবেন সৈয়দ আরিফুর রহমান চুন্নু, হ্যাঁ ঠিক এমনটাই দাবি ভরপাশাবাসীর।
গত ২১শে জানুয়ারি ১১নং ভরপাশা ইউনিয়ন আওয়ামীলীগের মনোনয়ন ফরম জমা দিলেন ভরপাশার ইউনিয়নের যুবনেতা সৈয়দ আরিফুর রহমান চুন্নু। তখন উপস্থিত ছিলেন বাকেরগঞ্জ পৌরসভার মেয়র ও বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লোকমান হোসেন ডাকুয়া এবং বাকেরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম চুন্নু।
সৈয়দ আরিফুর রহমান চুন্নু দলের হয়ে কাজ করছেন প্রায় ৩০ বছর। বর্তমানে তিনি ভাইস প্রেসিডেন্ট, সেচ্ছাসেবকলীগ, বাকেরগঞ্জ উপজেলা।
এছাড়াও সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ,বাকেরগঞ্জ সরকারি কলেজ,সাবেক যুগ্ন আহ্বায়ক, বাংলাদেশ ছাত্রলীগ, বাকেরগঞ্জ উপজেলা।
আরো জানা যায় যে সরকারি বাকেরগঞ্জ কলেজের ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা ও ভিপি, জননেতা লোকমান হোসেন ডাকুয়ার সংসদে নির্বাচিত ক্রিয়া সম্পাদক ছিলেন সৈয়দ আরিফুর রহমান চুন্নু। তিনি নম্র ভদ্র ও সাধারণ মানুষের বন্ধু।
আগামী ২২ মার্চ বাকেরগঞ্জ উপজেলার ১৪ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। চায়ের দোকান থেকে শুরু করে পাড়া মহল্লায় সর্বত্র এখন নির্বাচনী আমেজ। দলমত নির্বিশেষে ভরপাশা ইউনিয়নের ভোটারদের মুখে মুখে সৈয়দ আরিফুর রহমান চুন্নুর নাম শোনা যায়। জনগনের একটাই দাবি ১১ নং ভরপাশা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার কান্ডারী হবেন সৈয়দ আরিফুর রহমান চুন্নু।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network