১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুমকিতে নৌকার মাঝি হতে চান শাহ আলম মাস্টার।

আপডেট: জানুয়ারি ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকিতে নৌকার মাঝি হতে চান শাহ আলম মাস্টার
দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি॥ পটুয়াখালীর দুমকি উপজেলার মুরাদিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মাঝি হতে চান উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শাহ আলম মাস্টার। বৃহস্পতিবার সকালে মুরাদিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডসহ চরগরবদি, সন্তোষদি ও ফেরীঘাট এলাকায় স্থানীয় নেতাকর্মী নিয়ে গণসংযোগ করেন। এছাড়াও জনগনের দ্বারে দ্বারে গিয়ে দোয়া ও সমার্থন প্রার্থনা করেন।
শাহ আলম মাস্টার বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে আমি অঙ্গিকারবদ্ধ। আমি মনোনয়ন পেলে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। পাশাপাশি মুরাদিয় ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গাড়ার লক্ষ্যে কাজ করে যাব ইনশাআল্লাহ।
#

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network