২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার

মেয়ের ২১তম জন্মদিনে নেচে ভাইরাল স্বস্তিকা

আপডেট: জানুয়ারি ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

এখনো শত তরুণের বুকে ঝড় তোলেন ৪০ পেরোনো অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। এই ঝড় যেমন সিনেমার পর্দায় তেমনিই অন্তর্জালে। সম্প্রতি নিজের মেয়ে অন্বেষার ২১তম জন্মদিনের ঘরোয়া পার্টিতে নেচে ছিলেন দারুণ অভিনয়ের পাশাপাশি সাহসী চরিত্রে অভিনয়ের জন্য প্রায়ই আলোচনায় থাকা স্বস্তিকা। সেই নাচের ভিডিও ভাইরাল হয়েছে অন্তর্জালে।

কলকাতার গণমাধ্যমগুলোর খবর, গেল মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন মেয়ের জন্মদিনের পার্টিতে ‘টিপ টিপ বরসা পানি’ গানে নাচের দৃশ্য। এরপর আলোচিত ‘টুম্পা’ গানের তালে নাচের ভিডিও প্রকাশ করেছেন স্বস্তিকা। যা মুহূর্তেই অন্তর্জালে ঝড় তুলেছে।

শুধু কী তাই, ‘টুম্পা’ গানে নেচে টুম্পা নাম যাদের, তাঁদের উৎসর্গ করেই এই ভিডিওটি শেয়ার করেছেন স্বস্তিকা। গত বছর কালী পূজায় ‘টুম্পা’ গান মুক্তি পায়। যা সাড়া ফেলে ইন্টারনেটে।

স্বস্তিকা মুখার্জি ১৯৮০ সালের ১৩ ডিসেম্বর কলকাতায় জন্মগ্রহণ করেন। অভিনেতা শন্তু মুখোপাধ্যায় ছিলেন তাঁর বাবা। স্বস্তিকা টেলিভিশন ধারাবাহিক ‘দেবদাসী’ দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। ২০০৩ সালে ‘হেমন্তের পাখি’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। তিনি প্রথম প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পান ‘মাস্তান’ সিনেমায়। ‘মুম্বাই কাটিং’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন এই নায়িকা। কিছুদিন আগে মুক্তি পাওয়া তাঁর অভিনীত ‘পাতাললোক’ বেশ প্রশংসিত হয়েছে।

দারুণ অভিনয়ের পাশাপাশি সাহসী চরিত্রে অভিনয়ের জন্য প্রায়ই আলোচনায় থাকেন স্বস্তিকা মুখার্জি। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতেও তুমুল জনপ্রিয় এই অভিনেত্রী। অবশ্য বিভিন্ন ইস্যুতে কটাক্ষের শিকারও হন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network