২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

সৌরভের হৃদযন্ত্রে বসানো হলো ৩ রিং

আপডেট: জানুয়ারি ৩০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ভারতের সাবেক অধিনায়ক ও দেশটির ক্রিকেট বোর্ডের প্রধান সৌরভ গাঙ্গুলির হৃদযন্ত্রে সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল রয়েছে। শুক্রবার হাসপাতালের এক কর্মকর্তার বরাত দিয়ে এ খবর জানিয়েছে পিটিআই।

৪৮ বছর বয়সী সৌরভকে বৃহস্পতিবার রাতে আইসিইউতে রাখা হয়েছিল।

বুকে ব্যথা নিয়ে চলতি মাসে দ্বিতীয়বারের মতো গত বুধবার হাসপাতালে ভর্তি হন সৌরভ। কলকাতার অ্যাপোলো হাসপাতালে বৃহস্পতিবার তার আরেকটি এনজিওপ্লাস্টি করা হয়। হৃদযন্ত্রে বসানো হয় আরও দুটি রিং।

হাসপাতালে সৌরভকে দেখতে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সংবাদমাধ্যমকে জানান, সৌরভের সঙ্গে কথা হয়েছে তার। সৌরভ জেগে আছে, কথা বলছে। অস্ত্রোপচার সফল হয়েছে। আমি তার ও তার স্ত্রীর সঙ্গে কথা বলেছি।

তিনি বলেন, সৌরভ গাঙ্গুলির স্বাস্থ্যের অবস্থা স্থিতিশীল। রাতে তার ভালো ঘুম হয়েছে। সিনিয়র চিকিৎসকরা পুরো চেকআপ করবেন, তারপর তাকে অন্য ওয়ার্ডে স্থানান্তরিত করা হবে কি না, সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এর আগে এ মাসের শুরুতে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল সৌরভকে। সেবার বাড়িতে জিম করার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন এবং মাথা ঘুরে পড়ে যান তিনি। সেসময় কলকাতার উডল্যান্ড হাসপাতালে পাঁচ দিনের চিকিৎসায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন ভারতের সাবেক অধিনায়ক।

ওই সময় কলকাতার বিভিন্ন গণমাধ্যম জানায়, তার হৃদযন্ত্রে তিনটি ব্লকেজ ধরা পড়ার কথা। যার একটিতে রিং বসানো হয়েছিল। বৃহস্পতিবার এনজিওপ্লাস্টি করে হৃদযন্ত্রে বসানো হয় আরও দুটি রিং।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network