২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার

বেতাগীতে যুগান্তরের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূর-ই-আলমঃ
বর্ণাঢ্য আয়োজনে বরগুনার বেতাগীতে দৈনিক যুগান্তর পত্রিকার ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। পহেলা ফেব্রুয়ারী রোজ সোমবার বিকাল ৪টায় বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সুহৃদ সালেহীন। অনুষ্ঠানে তিনি যুগান্তর পরিবারকে শুভেচ্ছা জানিয়ে বলেন, সংবাদপত্রের মাধ্যমে সাংবাদিকরা র্সবদা নাগরিকদের বাস্তব প্রেক্ষাপট তুলে ধরে যা রাষ্ট্র এবং সরকারের জন্য কল্যানময়। সরকার বাস্তবসম্মত পদক্ষেপ গ্রহণ করতে পারে। আর এ কাজটি নিঃসঙ্কোচে করছে দৈনিক যুগান্তর। এক্ষেত্রে যুগান্তরের স্বতন্ত্র মাত্রা আছে বলে আমি মনে করি। দুই দশকেরও বেশি সময় ধরে নাগরিকদের আলোর পথ দেখাচ্ছে যুগান্তর।

বেতাগী প্রেসক্লাবের সদস্য সচিব লায়ন মো.শামিম সিকদার এর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন, দৈনিক যুগান্তরের বেতাগী উপজেলা প্রতিনিধি ও সভার সভাপতি মো. শফিকুল ইসলাম ইরান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন-ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, উপজেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদকমো.খলিলুর রহমান খান, বেতাগী থানার ইন্সপেক্টর(তদন্ত) মো. আবদুস সালাম, বেতাগী প্রেসক্লাবের আহবায়ক সাইদুল ইসলাম মন্টু, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.শহিদুর রহমান,বেতাগী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো.রফিকুল আমিন, মুক্তিযোদ্ধা কমান্ডার মোতালেব সিকদার ও রেজাউল কবির ফারুখ সিকদার,সাপ্তাহিক বিষখালী পত্রিকার সম্পাদক ও সমকাল প্রতিনিধি আবদুস সালাম সিদ্দিক, মির্জাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সাদ্দাম উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অজয় রায় সহ বিভিন্ন রাজনৈতিক,সামাজিক সংগঠনের ব্যাক্তিবর্গ ও বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। বক্তব্য শেষে কেক কাটেন অতিথিরা, আপ্পায়ন শেষে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা বীর মুক্তিযোদ্ধা মরহুম নুরুল ইসলাম বাবুল এর রূহের মাগফিরাত কামনা শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network