২২শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, রবিবার

মানি চেঞ্জার এ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ এর (২০২১-২০২৩) ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। 

আপডেট: ফেব্রুয়ারি ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বেনাপোল প্রতিনিধিঃ মানি চেঞ্জার এ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ এর ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে।নির্বাচনে সভাপতি গ্লোরী মানি এক্সচেঞ্জ লিঃ এর চেয়ারম্যান ( দিলকুশা ঢাকা) এর একে এম ইসমাইল হক, মহা সচিব হিসেবে নির্বাচিত হয়েছেন সিকদার মানি এক্সচেঞ্জ এর প্রোঃ মূনসি পাড়া (দিনাজপুর এর) হেলাল উদ্দিন সিকদার , যুগ্ম সচিব হিসাবে ভাই ভাই মানি চেঞ্জার লিঃ (দিলকুশা ঢাকা) এর মির্জা বদরুজজামান টিপু, সাংগঠনিক সম্পাদক এম আর মানি চেঞ্জার এর প্রোপ্রাটার (পূরানো পল্টন ঢাকা) এর মোঃ বাহার উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি ট্রাস্ট মানি চেঞ্জার (গুলশান ঢাকা) এর আসজাদুর রহমান (মিঠু), সহ সভাপতি মানি চেঞ্জিং হাউজের দিলকুশা (ঢাকা) এর এস এম জামান, অর্থ সম্পাদক ইস্টার্ন ইউনিয়ন মানি চেঞ্জিং পূরানো পল্টন ঢাকা এর মোঃ শওকত আলী,

 

কার্য্যকারী সদস্য হিসেবে রাজধানী মানি চেঞ্জার লিঃ এর প্রোপ্রাটার ১/আব্দুর রাজ্জাক, দি ঢাকা মানি এক্সচেঞ্জ (উত্তরা) ২/রেখা পারভীন, মা মনি মানি চেঞ্জার সিলেটের এর ৩/ গৌতম দে, আমান মানি চেঞ্জার এর ৪/আমান (বগুড়া) ,বি এম মানি চেঞ্জার এর ৫/ বিকাশ মজুমদার, এ এস এন মানি চেঞ্জার গুলশান এর ৬/সলিমুললা সেলিম , বিনিময় মানি এক্সচেঞ্জ লিঃ ৭/-একে এম শহিদুললা, প্রাইড মানি চেঞ্জার মতিঝিল এর ৮/আফজাল হোসেন খান, সহ মোট ১৫ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত হয়েছে।

 

৩০ জানুয়ারি শনিবার বিজনেস প্রমোশন কাউন্সিল বিএফআইডিসি বিল্ডিং ৯ম তালা ৭৩ মতিঝিল বা/এ ঢাকা – ১০০০ মানি চেঞ্জার নির্বাচন কেন্দ্রে সকাল এগারোটা হতে বিকাল সাড়ে চারটা পর্যন্ত সুন্দর ও সুস্থ্য ভাবে ভোট গ্রহণ চলে।

 

নির্বাচিত প্রেসিডেন্ট একে এম ইসমাইল হক বলেন মানি চেঞ্জার এ্যাসোসিয়েশন এর সকল সদস্যরা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাদের কে জয়লাভ করেছে।

আমরা আপ্রাণ চেষ্টা করবো তাদের পাশে থেকে সর্বদা কাজ করার জন্য। তবে আপনাদের সহযোগিতা ছাড়া সম্ভব না।

 

নব্য নির্বাচিত মহা সচিব হেলাল উদ্দিন সিকদার বলেন প্রায় দির্ঘ্য দুই যুগ পরে সমগ্র বাংলাদেশ সকল মানি চেঞ্জার মালিক ও প্রতিনিধিদের একত্রে একটি সুন্দর মিলন মেলার মাধ্যমে সুষ্ঠ সুন্দর অবাদ নির্বাচন সম্পন্ন হয়েছে।

 

সিনিয়র সহ-সভাপতি এস এম জামান ( মানি চেঞ্জিং হাউজ দিলকুশা) বলেন, আমার মানি চেঞ্জার এ্যাসোসিয়েশন এর সকল সদস্যদের প্রতি আমার ভালোবাসা ছিলো, আছে, থাকবে, সামনে এই সংগঠনটি একটি শক্তিশালী বানিজ্যিক অগ্রগতি ভুমিকা পালনে আপনার আমার পাশে থাকবেন এবং আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই,

 

সিনিয়র সহ-সভাপতি আসজাদুর রহমান ( ট্রাস্ট মানি চেঞ্জার গুলশান) বলেন, ঢাকা এবং সারা বাংলাদেশ মানি চেঞ্জার ব্যবসায়ীরা ভালো বেসে আমাকে যে বিপুল ভোটে নির্বাচিত করেছে এই জন্য প্রথমে সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আপনাদের সাথে নিয়ে সকল অবকাঠামো উন্নয়নে আপনারা আমার পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন যথেষ্ট ভুমিকা রাখবেন আশা করছি।

 

 

নির্বাচিত কার্যকরী সদস্য রেখা পারভীন বলেন, মানি চেঞ্জার এ্যাসোসিয়েশন এর সদস্যরা তাদের মূল্যবান ভোট দিয়ে আমাদের কে জয় যুক্ত করেছে এজন্য আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সাথে সাথে এই ব্যাবসায়ী সংগঠনটি একটি শক্তিশালী বানিজ্যিক সংগঠন হিসাবে গড়ে তুলতে পারি, এই জন সকলের সহযোগিতা কামনা করছি। তবে আপনাদের এই সহযোগিতা হাত বাড়িয়ে দিতে হবে।

 

নির্বাচন ঘিরে নির্বাচিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন, বাংলাদেশ জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা শাখার সকল সাংবাদিক বৃন্দ ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network