১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

মিয়ানমারের সেনা অভ্যুত্থানকে সমর্থন জানিয়ে বড় সমাবেশ

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গত বৃহস্পতিবার মিয়ানমারের রাজধানী নেইপিদোর রাস্তায় সেনাবাহিনীর সমর্থনে মিছিল নিয়ে বের হন কয়েক হাজার মানুষ। রাজনীতিতে সেনাবাহিনীর হস্তক্ষেপ দরকার ছিলো বলে দাবি তাদের।

পশ্চিমা গণমাধ্যমের অভিযোগ, ক্ষমতা দখলের বৈধতা প্রমাণে জরুরি অবস্থার মধ্যেও সেনাবাহিনীর মদদেই এ ধরনের মিছিল হচ্ছে। গ্রেফতারের শঙ্কায় সরাসরি রাজপথে ক্ষোভ প্রদর্শন থেকে বিরত থাকছেন সু চি’র সমর্থক ও সেনা অভ্যুত্থান বিরোধীরা। শুক্রবারও গ্রেফতার করা হয়েছে সু চি’র দলের এক নেতাকে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network