২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

বরিশালে সাড়ে ১১শ’ কিশোরীদের মাঝে স্যানিটারি ন্যাপকিন বিতরণ

আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক॥ বরিশালে স্কুল থেকে ঝরে পড়া বিবাহিত এবং অবিবাহিত কিশোরীদের মাঝে সাড়ে ১১শ’ স্যানিটারী ন্যাপকিন বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। বরিশালের বাকেরগঞ্জ ও মুলাদী উপজেলার ২১টি ইউনিয়নে এই কর্মসূচী পালিত হচ্ছে। সেইভ দ্যা চিলড্রেনের আর্থিক ও কারিগরী সহযোগিতায় ও সেইন্ট বাংলাদেশের আয়োজনে রোববার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি ইউনিয়নে এই কর্মসূচী পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়নের চেয়ারম্যান ফয়সাল ওয়াহিদ মুন্না তালুকদার। শিশুদের জন্য প্রকল্পের প্রজেক্ট অফিসার শাকিল আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশেষ অতিথি ছিলেন যুগান্তরের সাংবাদিক সাঈদ পান্থ।

অনুষ্ঠানে ইউনিয়ন স্বাস্থ্য সহকারী ফাতেমা আক্তার, ইউনিয়ন ফ্যাসিলেটেটর শারমিন লুনাসহ ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

এর আগে বাকেরগঞ্জের রঙ্গশ্রী ইউনিয়নে কৈশোর উন্নয়ন কর্মসূচির আওতায় এই কর্মসূচীর উদ্বোধন করেন সেইন্ট বাংলাদেশের নির্বাহী পরিচালক কাজী জাহাঙ্গীর কবির। এসময় উপস্থিত ছিলেন, প্রকল্প সমন্বয়কারী গোপাল চন্দ্র শীল, ম্যানেজার ফিন্যান্স এন্ড এ্যাডমিন প্রবিন কুমার দাস, প্রকল্প কর্মকর্তা শাকিল আহমেদ, সাদ্দাম হোসেন ডেভিড প্রমূখ। এই প্রকল্পে বাকেরগঞ্জে ৭২ গ্রুপে ও মুলাদী উপজেলায় ৫৬ গ্রুপে কিশোরীদের মাঝে এই স্যানিটারী ন্যাপকিন বিতরণ করা হবে।##

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network