২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

প্রিয়াংকার বাড়ি ভাড়া নিয়েছেন জ্যাকুলিন?

আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বলিউড সেনসেশন জ্যাকুলিন ফার্নান্দেজ বাড়ি খুঁজছিলেন। মনের মতো বাড়ি পেয়েও গেছেন। সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াংকার বাসায় উঠেছেন তিনি।

এর আগে জ্যাকুলিন ছিলেন মুম্বাইয়ের বান্দ্রায়। এখন জুহুতে প্রিয়াংকা চোপড়ার অ্যাপার্টমেন্টে থাকেন। এ জন্য তাকে চড়ামূল্য গুনতে হচ্ছে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা জানিয়েছিল– শ্রীলংকান বিউটি জ্যাকুলিনের ঠিকানা এখন প্রিয়াংকা চোপড়ার পুরনো বাড়িতে। বাড়িটি সাত কোটি রুপিতে কিনেছিলেন প্রিয়াংকা। সেখানে প্রিয়াংকা ও নিক জোনাসের বিবাহপূর্ব আয়োজন হয়েছিল।  সেই বাড়িটি ভাড়া নিয়েছেন জ্যাকুলিন।

বলিউড হাঙ্গামার খবর– ২০২০ সালের ২৩ অক্টোবর ভবনটির পঞ্চম ও ষষ্ঠ তলা ইজারা নেন জ্যাকুলিন। ইজারার মেয়াদ তিন বছর। আর এ জন্য জ্যাকুলিনকে প্রতি মাসে ভাড়া গুনতে হচ্ছে ৬.৭৮ লাখ রুপি, বাংলাদেশের মুদ্রায় যা সাত লাখ ৮০ হাজার টাকার বেশি। এত ভাড়া গুনেও মনের মতো বাসা পেয়ে খুশি জ্যাকুলিন।

সামনে ‘সার্কাস’ সিনেমায় রণবীর সিংয়ের সঙ্গে দেখা যাবে জ্যাকুলিন ফার্নান্দেজকে। বলি সুপারস্টার সালমান খানের ‘কিক টু’ সিনেমায়ও থাকছেন তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network