১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাগদান সারলেন অভিনেত্রী ফারিয়া শাহরিন

আপডেট: ফেব্রুয়ারি ২০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাগদান সারলেন লাক্স তারকা অভিনেত্রী ফারিয়া শাহরিন। ফারিয়ার হবু বরের নাম মাহফুজ রায়ান।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে নগরীর সোনারগাঁও হোটেলে দুই পরিবারের সদস‌্যদের উপস্থিতে বাগদান সম্পন্ন করেন এই অভিনেত্রী।

দীর্ঘদিন প্রেম করে সংসার বাঁধার সিদ্ধান্ত নিয়েছেন ফারিয়া শাহরিন। এ অভিনেত্রী বলেন, চার বছর প্রেম করার পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। আমাদের দুই পরিবারও তাতে সমর্থন দিয়েছে। চলতি বছরের শেষের দিকে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

ফারিয়ার হবু বর মাহফুজ রায়ান একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত বলে জানা গেছে।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্রে মডেল হয়ে পরিচিতি লাভ করেন এই অভিনেত্রী।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network