২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার

 

বরিশালে নিউ লাইফের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন

আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক
মহান আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বরিশাল নগরীর বিভিন্ন ওয়ার্ডের দুই শত পঞ্চাশ জন অসহায় ও দুস্থদের মাঝে চাল,ডাল তেল ও আলু সহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরন করেছে মাদক বিরোধী সংগঠন নিউ লাইফ।

আজ শনিবার (২১) বেলা একটায় নগরীর সিএন্ডবি রোডস্থ বরিশাল সদর উপজেলা কার্যলয়ে সম্মুখে বসে এসব খাদ্য সামগ্রী বিতরন করেন প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান।

নিউ লাইফ এর ব্যবস্থাপনা পরিচালক মর্তুজা জুয়েলের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন (বিজিবি) মিডিয়া কনসালটেন্ট সাইফ ইবনে রফিক,শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, বিসিসি সাবেক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক এমরান চৌধুরী জামাল প্রমূখ।

এখানে আরো উপস্থি ছিলেন নিউ লাইফ সংগঠনের পরিচালক এনজামুল হক শুভ। প্রধান অতিথি নির্বাহী কর্মকর্তা মনিবুর রহমান বলেন দুস্থ আসহায় হাতে খাবার তুলে দেবার পূর্বে বলেন, আমাদের মানবতার মা মাননীয়া প্রধানমন্ত্রী একমাত্র প্রধান মন্ত্রী যিনি অন্য সকল রাষ্ট্রের মধ্যে প্রথম বিনা মূল্যে তার দেশের মানুষের মাছে করোনার টিকা দেয়ার ব্যবস্থা করেছে।

তিনি আরো বলেন,আজ মহান আর্ন্তজাতিক মাতৃ ভাষার জন্য যারা শহীদ হয়েছিলেন তখন এই শহীদদের জন্য জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জেলে থেকে তাদের প্রতি শ্রদ্ধা জানিয়ে অনশন করে ছিলেন।

তিনি আরো বলেন শিঘ্রই পদ্ধাসেতুর কাজ সম্পূর্ন হয়ে যাবে এই পদ্ধাসেতু চালু হয়ে গেলে বরিশালের উন্নয়নের অগ্রযাত্রা আরো বেড়ে যাবে।

এখানে তিনি আরো একটি কথা বলেন,আইন করে সব সময় মাদককারীদের নিয়ন্ত্রন করা সম্ভব হয় না। তাই আমাদের সিমান্তে যারা কাজ করেন তারা যদি একটু সক্রিয় হয়ে এসব অবৈধ মাদকের চালান প্রতিরোধ করেন তাহলে অনেকটাই প্রতিরোধ করা যাবে।

খাদ্য সামগ্রী বিতরনকালে প্রেস ক্লাব সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ বলেন, আমাদের প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের উন্নয়ন ও অর্থনীতির চাকা সচল হয়ে এগিয়ে যাচ্ছে তাই আমাদের সকলকে এই চাকা সচল রাখার জন্য প্রধানমন্ত্রীকে সহযোগীতা করা।

আজকে যারা অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী নিয়ে এগিয়ে এসেছেন এধরনের কাজের মাধ্যমে আরো যারা তারা সহযোগীতা করার আহবান জানান।

উলেখ্য মাদক বিরোধী সংগঠনটি বরিশালে মাদক নিরাময় কেন্দ্রের মাধ্যমে চিকিৎসা সেবার পাশাপাশি সামাজিক ও মানবিক সাহায্য নিয়ে সেই করোনাকালীন থেকেই তাদের মানবিক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছেন।

পরে প্রধান অতিথি সহ বিশেষ অতিথিরা অসহায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

  • ফেইসবুক শেয়ার করুন
 
Website Design and Developed By Engineer BD Network