২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

পার্লারকর্মীকে দিয়ে দেহব্যবসা: কাউন্সিলর রোজী

আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

গাজীপুরে পার্লারকর্মী এক কিশোরীকে (১৬) দিয়ে দেহব্যবসা করানোর অভিযোগে গ্রেপ্তারকৃত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীকে একদিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ শনিবার গাজীপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন এ আদেশ দেন।

গাজীপুর মেট্রোপলিটন আদালতের পরিদর্শক কলিন্দ্র নাথ গোলদার জানান, গাজীপুর সিটি করপোরেশনের সংরক্ষিত আসনের গ্রেপ্তারকৃত নারী কাউন্সিলর (১৬, ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ড) রোকসানা আহমেদ রোজীকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইকবাল হোসেন একদিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল শুক্রবার রাতে তাঁকে রাজধানীর উত্তরার দক্ষিণখান এলাকার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত, চান্দনা চৌরাস্তা এলাকার রহমান শপিং মলে আনন্দ বিউটি পার্লারের মালিক গ্রেপ্তারকৃত কাউন্সিলর রোকসানা আহমেদ রোজী। সেখানে প্রায় চার মাস আগে চাকরি নেয় নওমুসলিম ওই কিশোরী (১৬)। পার্লারে চাকরির পাশাপাশি তাঁকে দিয়ে রোজীর ভাড়াবাসায় গৃহকর্মীর কাজ করতে বাধ্য করেন। এরপর ওই কিশোরীকে বাসায় আটকে রেখে বাড়ির কেয়ার টেকার নুরুল হকের সহযোগিতায় প্রায় দুমাস ধরে বিভিন্ন সময়ে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করেন কাউন্সিলর রোজী। এক পর্যায়ে গত মঙ্গলবার কৌশলে বাসা থেকে পালিয়ে গিয়ে কাউন্সিলর রোজী ও বাড়ির কেয়ার টেকার নুরুল হকের বিরুদ্ধে মামলা করেন ভিকটিম। পরে তাদের গ্রেপ্তার করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network