২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

নলছিটিতে জেলা পরিষদের খাল দখল করে পাকা স্থাপনা নির্মাণ

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি!! ঝালকাঠির নলছিটি পৌর এলাকায় জেলা পরিষদের জমি দখল করে পাকা স্থাপনা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। সরজমিনে গিয়ে দেখা গেছে পৌরসভার ৭ নং ওয়ার্ডের সারদল ব্যাক অফিস সংলগ্ন জেলা পরিষদের পরিত্যক্ত খালে পাকা পিলার স্থাপন করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সারদল গ্রামের মৃত জালাল উদ্দিন মৃধার দুই ছেলে মোঃ আলাউদ্দিন মৃধা ও শাহিন মৃধা জেলা পরিষদের অনুমোদন বিহীন জমি দখল করে ভবন নির্মাণ করছেন।
খবর পেয়ে জেলা পরিষদের পৌর এলাকার দায়িত্বপ্রাপ্ত সদস্য বীর মুক্তিযোদ্ধা খোন্দকার মজিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে ভবনের নির্মাণকাজ বন্ধ রাখার নির্দেশ দেয়, কিন্তু তারা নির্দেশনা উপেক্ষা করে নির্মাণ কাজ চালিয়ে যেতে থাকে।

পরবর্তিতে ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সরদার মোঃ শাহ আলমের নির্দেশে আজ (২২ ফ্রেব্রুয়ারি) দুপুরে জেলা পরিষদের অফিস সহকারী শহিদুল ইসলাম নির্মাণ কাজ বন্ধ রাখতে নির্দেশনা দিলেও ভবন নির্মাণকারীরা ক্ষমতাধর হওয়ার বন্ধ হয়নি কাজ।

শাহিন মৃধা জানান,এই জমি আমাদের।আমরা আমাদের নিজস্ব জমিতে ভবন নির্মাণ করছি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network