২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ১০

আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ঢাকা-বরিশাল মহাসড়কে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর ওপর মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন।

জানা গেছে, বরিশাল থেকে ছেড়ে আসা অ্যাম্বুলেন্সের সাথে চরমোনাই মাহফিলগামী অনিক পরিবহনের সাথে ঢাকা মেট্টো-ব-০২ ০৫ ২৯ ও অ্যাম্বুলেন্স ঢাকা মেট্টো-ছ ৭১-৩৯৩৯-এর মুখোমুখি সংঘর্ষ ঘটে। প্রাথমিক পর্যায়ে আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং এয়ারপোর্ট থানা পুলিশ উদ্ধার কাজ অব্যাহত রেখেছে।

বিস্তারিত আসছি…

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network