২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

দুমকিতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন দুমকি(পটুয়াখালী)প্রতিনিধি॥

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকিতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন
দুমকি(পটুয়াখালী)প্রতিনিধি॥ পটুয়াখালীর দুমকিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলার সকল ইউনিয়ন থেকে প্রায় ২ শতাধিক প্রতিযোগী অংশগ্রহণ করেন।
বুধবার সকালে শেখ হাসিনা সেনানিবাসের সেনাবাহিনীর সার্বিক সহযোগিতায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে এ ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
পরে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শুরু হয়ে দীর্ঘ ৫ কিলোমিটার পথ অতিক্রম করে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে শেষ হয়। এতে প্রথম,দ্বিতীয়, তৃতীয় প্রতিযোগী নির্বাচিত হন। ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অংশ নিতে আগেই অ্যাপসের মাধ্যমে রেজিস্ট্রেশন করেন প্রতিযোগীরা। এরপর সেই অ্যাপস্ এর সহায়তায় তাদের দৌড় প্রতিযোগিতার সময় ও দূরত্ব নির্ধারণ করা হয়। পরে উপজেলা পরিষদের সামনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রথম পুরস্কার ছিলো দশ হাজার টাকা মূল্যের একটি বাই সাইকেল। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) আল ইমরান, থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান, ক্যাপ্টেন মাহমুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান এইচ এম মাসুদ আল মামুন, শ্রীরামপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম ছালাম প্রমুখ।
#

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network