২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ঝালকাঠিতে ইউএনও’র গাড়ি খালে : ইউএনও আহত

আপডেট: ফেব্রুয়ারি ২৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ঝালকাঠির রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেন ও তার গাড়িচালক সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। আজ সকাল ৭টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির আমিরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী মো. মাসুম বিল্লাহ জানায়, ভোরে ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। গাড়িটি বরিশালের দিকে যাচ্ছিল। এতে গাড়ি চালক ও ইউএনও আহত হয়েছেন।

এ বিষয়ে জানতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোক্তার হোসেনের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও সংযোগ পাওয়া যায়নি।

রাজাপুর সহকারী কমিশনার (ভূমি) অনুজা মণ্ডল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ইউএনও মহোদয়ের সাথে কথা হয়েছে। গাড়িটি দুর্ঘটনা কবলিত হয়েও ইউএনও মহোদয়ে তেমন কোনো ক্ষতি হয়নি। তিনি সুস্থ আছেন। এ ঘটনায় অল্পের জন্য সবাই রক্ষা পেয়েছেন। ইউএনও মহোদয় সবার কাছে দোয়া চেয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network