১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল কীর্তনখোলায় ট্রলার ডুবি

আপডেট: ফেব্রুয়ারি ২৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে ট্রলার ডুবি
বিডি ক্রাইম ডেক্স॥ বরিশালের কীর্তনখোলা নদীতে চরমনোই বাৎসরিক ওয়াজ মাহফিল শেষে শনিবার দুপুর ১২টার দিকে কীর্তনখোলা নদীতে মুসুল্লীবাহী দু’টি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। তবে বিকেল ৪টা পর্যন্ত এতে কোনো নিখোঁজ বা হতাহতের খবর পাওয়া যায়নি।

পুলিশ জানায়, চরমোনাই মাহফিলের আখেরী মোনাজাত শেষে ট্রলারে করে নিজ গন্তব্যের উদ্দেশ্যে রওয়ানা দেয় মুসুল্লীরা।

ট্রলারে অতিরিক্ত যাত্রী থাকায় দুইটি ট্রলারই নদীতে নিমজ্জিত হয়। ট্রলার দু’টিতে শতাধিক যাত্রী ছিলো।

তারা সকলেই সাঁতার নিয়ে তীরে কিংবা পার্শ্ববর্তী ট্রলারে উঠে যাওয়ায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তবে এ সংক্রান্ত একটি ভিডিও ফুটেজ সামাজিক যেগাাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এসময় চরমোনাই মাহফিলের ভ্রাম্যমান চিকিৎসা কেন্দ্রে তিনজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে মাহফিল সূত্র জানিয়েছে।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, ট্রলার ডুবির ঘটনা ঘটলেও সকলেই সাতরিয়ে তীরে উঠতে সক্ষম হয়েছে। বিকেল ৪টা পর্যন্ত কেউ নিখোঁজ বা আহত রয়েছে এমন কোনো সংবাদ পায়নি থানা পুলিশ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network