২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

দুমকিতে উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

দুমকি(পটুয়াখালী)প্রতিনিধি॥ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির পটুয়াখালীর দুমকি উপজেলা শাখার ৩১ সদস্য বিশিষ্ট নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গত ২৭ ফেব্রুয়ারি পটুয়াখালী জেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আব্দুর রশিদ চুন্নূ ও সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টির স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা বিএনপির সাবেক সভাপতি মোঃ খলিলুর রহমানকে আহ্বায়ক করে ৩১ সদস্যবিশিষ্ট কমিটির ঘোষণা রা হয়। এতে মোঃ সাইফুল আলম, মোঃ তারিকুল ইসলাম, মোঃ জসিম উদ্দিন হাওলাদার, মোঃ জাহিদুল হক, মোঃ আনোয়ার হাওলাদারকে যুগ্ম আহ্বায়ক করা হয়েছে ।
প্রেস বিজ্ঞপ্তিতে উপজেলা আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে আগামী ৬০ দিনের মধ্যে অর্থাৎ ১৮ এপ্রিলের সকল ইউনিয়ন কমিটি সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করার নির্দেশ প্রদান করা হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন- মাস্টার আবু হানিফ, ফারুক হাওলাদার,মিজানুর রহমান মামুন মুন্সি,জব্বার সিকদার, দেলোয়ার হোসেন,আমির হোসেন হাওলাদার, মোসা. আমেনা বেগম,নুরুল ইসলাম মৃধা, দেলোয়ার হোসেন টিটু,খালেক হওলাদার, ইউনুস ফরাজী, খলিলুর রহমান জোমাদ্দার, মাসুদ পারভেজ, আঃ রব মোল্লা, মহিব্বুল্লাহ,মেহেদী হাসান মিন্টু, মাও রুহুল আমিন, রফিকুল ইসলাম মৃধা, হারুন মোল্লাহ, শহিদ গাজী, জাকির হোসেন, কবির শরীফ, রফিকুল ইসলাম, পলাস মিয়া আমিনুল ইসলাম শাহিন।
#

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network