২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই শিক্ষার মান নেমে যাওয়ায় উদ্বেগ শিক্ষার মান উন্নয়ন না হলে শুধু বদলী নয় কঠোর ব্যবস্থা নেয়া হবে-মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ৭ মার্চের ঐতিহাসিক ভাষন পাঠ করলো ৭’শ শিক্ষার্থী

মোল্লারহাট ইউপি গড়তে চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী মাহবুবুর রহমান সেন্টু

আপডেট: ফেব্রুয়ারি ২৮, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নলছিটি প্রতিনিধি:: সন্ত্রাস, মাদক,জঙ্গিবাদ,বাল‍্যবিবাহ, ইভটিজিং ও দূর্নীতি মুক্ত আধুনিক মোল্লার হাট ইউনিয়ন পরিষদ গড়তে বাংলাদেশ আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন চান (সাবেক) বি,এম কলেজ ছাত্রলীগের ইংরেজি বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি এ্যাডভোকেট কে,এম, মাহবুব রহমান (সেন্টু)।

নলছিটি উপজেলার মোল্লারহাট ইউনিয়ন পরিষদ সহ উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন ১১ এপ্রিল-২০২১ ইংরেজি রোজ রোববার অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

আওয়ামী লীগ দলীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী মাহবুব রহমান (সেন্টু) মোল্লারহাট ইউনিয়নের এক সম্ভ্রান্ত আওয়ামী লীগ পরিবারের রাজপথ কাঁপানো ছাত্রলীগের বিভিন্ন পদে থেকে রাজনীতি শুরু করে দলের কান্ডারি হিসেবে সফলতার সাথে নিঃস্বার্থভাবে নিবেদিতপ্রাণ হিসেবে দায়িত্ব পালন করেন।

চেয়ারম্যান প্রার্থী মাহবুবুর রহমান (সেন্টু)-২০১৬ থেকে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, (সাবেক) উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব-সম্পদ বিষয়ক সম্পাদক, প্রতিষ্ঠাতা সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, বরিশাল বিএম কলেজ ইংরেজি বিভাগ, সাবেক সদস্য, বাংলাদেশ ছাত্রলীগ, বরিশাল জেলা, সাবেক সভাপতি অবিভক্ত সুবিদপুর ইউনিয়ন।

এছাড়াও তিনি মোল্লারহাট ইউনিয়নের ঐতিহ্যবাহী গোহাইলবাড়ী জে,এম, মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির ২০০৯ সাল থেকে অদ্যবধি সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবের সময় ব্যক্তিগত অর্থায়নে সহস্রাধিক দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন।
উচ্চ শিক্ষিত এ চেয়ারম্যান প্রার্থীর নিজ নির্বাচনী এলাকায় ব্যাপক জনসমর্থন রয়েছে। তার বড় ভাই,বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এবি, এম, হারুন-অর-রশিদ, মেঝ ভাই, বীর মুক্তিযোদ্ধা, ঝালকাঠি জেলা বার কাঁপানো সিনিয়র এ্যাডভোকেট জি,কে,মোস্তাফিজুর রহমান আওয়ামী সমর্থিত (সাবেক) সফল উপজেলা চেয়ারম্যান ছিলেন ও সেঝ ভাই বরিশাল সরকারি কমার্শিয়াল কলেজ ছাত্র সংসদের জি এস ছিলেন।

স্থানীয় ভোটারদের সূত্রে জানা গেছে, এ্যাডভোকেট কে এম মাহবুবুর রহমান সেন্টু দলীয় মনোনয়ন পেলে তার উচ্চশিক্ষা, ছাত্র জীবন থেকে রাজনৈতিক ইমেজ, পারিবারিক রাজনৈতিক শিক্ষা, দলীয় নেতাকর্মীদের সঙ্গে সুসম্পর্ক, জাতীয় নেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপির অর্পিত দায়িত্ব সুশৃংখলভাবে পালন ও তার ভোট ব্যাংক কাজে লাগিয়ে বিপুল ভোটে নৌকা মার্কাকে বিজয়ী করতে সক্ষম হবেন। মাদক ও সন্ত্রাস মুক্ত করতে পারবে ।

তিনি তাঁর রাজনৈতিক ও সামাজিক ক্লিন ইমেজ, ন্যায় পরায়ণতা, উদারতা, বিচক্ষণতার কারনে শান্তিপ্রিয় মোল্লারহাট ইউনিয়নের একজন আদর্শিক আওয়ামী লীগের কর্মীবান্ধব নেতা হিসেবে পরিচিতি রয়েছে তার।

চেয়ারম্যান পদে মনোনয়নের ব্যাপারে মাহবুবুর রহমান সেন্টু বলেন,
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগ থেকে রাজনীতি শুরু করেছি। মোল্লারহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের ডিজিটাল সোনার বাংলা বিনির্মাণে ভিশন-২০৪১ বাস্তবায়নের লক্ষ্যে
দক্ষিণ বাংলার উন্নয়নের রূপকার,গনমানুষের প্রাণ, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়ের দিকনির্দেশনায় নিজেকে নিয়োজিত রেখে ঐতিহ্যবাহী মোল্লার হাট ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ, ধর্ষণ ও দুর্নীতিমুক্ত আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত মডেল ইউনিয়ন ঘরে তুলতে চাই।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network