২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ঢাকায় দেশান্তর.কম এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

আপডেট: মার্চ ৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি

প্রথম বর্ষ শেষ করে বুধবার (৩ ই মার্চ) ২য় বর্ষে পদার্পণ করলো দেশান্তর. কম।

প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ঢাকার স্বনামধন্য একটি রেস্টুরেন্টে বুধবার রাত ৯ ঘটিকায় কেক কাটা ও অতিথি আপ্যায়াণসহ এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবারের এ আয়োজনের প্রতিবাক্য ছিল সাফল্যের প্রথম বছর দ্বিতীয় বর্ষে পদার্পণ।

এ উল্যেক্ষ ৩ মার্চ ২০২০ দেশান্তর.কম এর যাত্রা শুরু হয় হাজারো পাঠক থেকে যা এখন লাখো পাঠকের সাথে।

দেশ ও জাতির কল্যাণে দেশান্তর এর সকল প্রতিনিধি নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। দেশান্তর এই অল্প দিনের মধ্যেই লাখো পাঠকের মন জয় করে নিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃরবিউল ইসলাম সম্পাদক দেশান্তর. কম, মোঃআবির ইসলাম প্রকাশ দেশান্তর.কম, জামিল চৌধুরী সিনিয়র বার্তা সম্পাদক দেশান্তর. কম, রুবেল বিন গফফার তথ্য ও গবেষণা সম্পাদক তাজা খবর ২৪, ফয়সাল চৌধুরী মহাসচিব আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা কক্সবাজার জেলা, তাজভীর আহমেদ ভিডিও প্রোগ্রাম এডিটর এনটিভি,দীপক চন্দ্র দাস পরিচালক আমার বাহক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক হাছান সিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক সাইফুল হক,দেশান্তর.কম এর প্রতিনিধি সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ।

এসময় অতিথিরা বলেন, দেশান্তর.কম সত্য ও বস্তু নিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে অল্প দিনের ভিতর তারা যেভাবে লাখো পাঠকের মন জয় করেছে এই ধারাবাহিকতা যদি তারা বজায় রাখতে পারে তাহলে ভবিষ্যতে তারা কোটি মানুষের ভালোবাসা অর্জন করতে পারবে।

একই সাথে আগামীতে যেন দেশান্তর.কম ভালো খবর দেশবাসী কে উপহার দিতে পারে সেই উদ্দেশ্যে দেশান্তর সম্পাদক-প্রকাশক সহ সকল প্রতিনিধিদের কাজ করার আহ্বান জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network