১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশালে গরুসহ চোর চক্র আটক।

আপডেট: মার্চ ৪, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

সৈয়দ নূর-ই আলমঃ
বরিশালের হিজলা উপজেলার মাঠিয়াল গ্রাম থেকে ৭৪টি গবাদি পশু উদ্ধার করেছে পুলিশ। এগুলো বিভিন্ন স্থান থেকে চুরি করা হয় বলে জানিয়েছে পুলিশ।
ঘটনাস্থল থেকে চোরের সরদার শাহজাহান রাঢ়ীকে আটক করেছে পুলিশ। শাহজাহান ওই গ্রামের কাজল রাঢ়ীর ছেলে।
বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার(ডি.এস.বি) মো.শাহজাহান হোসেন জানান, শাহজাহান সংঘবদ্ধ চোরচক্রের মাধ্যমে বরিশাল, ভোলা, শরিয়তপুর, চাঁদপুর, লক্ষ্মীপুর ও নোয়াখালী থেকে গবাদিপশু চুরি করে হিজলা থানার ধুলখোলা ইউনিয়নে মাঠিয়াল গ্রামে এনে রাখতো।
সেখান থেকে পর্যায়ক্রমে গবাদিপশুগুলো বিক্রি করা হতো। উদ্ধারকৃত গবাদিপশুগুলোর মধ্যে ৩৪টি গরু ও ৪০টি মহিষ রয়েছে। গ্রেফতারকৃত চোর সরদার শাহজাহানের বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে বলে পুলিশ জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network