১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কোভিড -১৯ সেচ্ছাসেবক সম্মাননার আয়োজন করলো ইয়ুথ ফোরাম ফর সোশ্যাল জাস্টিস

আপডেট: মার্চ ৫, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

“করোনার পরিস্থিতিতে ঝুঁকি জেনেও সমাজ, দেশ ও মানুষের কল্যাণে এগিয়ে আসা সেচ্ছাসেবকদের প্রতি কৃতজ্ঞতা” প্রকাশের জন্য
কোভিড -১৯ সেচ্ছাসেবক সম্মাননা দিচ্ছে ইয়ুথ ফোরাম ফর সোশ্যাল জাস্টিস ।
সহযোগিতায় – ইয়ুথনেট, বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট, লিটেল সিটিজেন ফর ক্লাইমেট – বাংলাদেশ।
মিডিয়া পার্টনারঃ সারথী, রিপোর্ট একাত্তর, শিশু বার্তা।
যারা এই সম্মাননা পাবেন-সেচ্ছাসেবক, নার্স, ডাক্তার, করোনা পরিস্থিতিতে কর্ম স্থানে কাজ করা ব্যক্তি, মানুষের পাশে দাড়ানো ব্যক্তিবর্গ, এমনকি যারা এখনও ভ্যাকসিন প্রদান করতেছেন ।
কোভিড -১৯ সম্মাননা কমিটির আহ্বায়ক সনৎ কৃষ্ণ ঢালী,সহকারী হিসেবে থাকছে আবিদ হোসেন রাজু, সানজিদুল ইসলাম ,শুভ দাস‌ ও আবির চৌধুরী । ইতোমধ্যে তারা এই সম্মান অংশগ্রহনের জন্য অনেক সাড়া পেয়েছেন । যারা এখনো এই সম্মাননা ব্যাপারে এখনো অবগত হয়নি তাদের অংশগ্রহণের সুযোগ করে দেওয়ার জন্য সম্মাননার আবেদনের তারিখ ৩ মার্চ থেকে বাড়িয়ে ২২ মার্চ,২০২১(রাত১২ টা পর্যন্ত) করা হয়েছে এবংসম্মাননা অনুষ্ঠানের তারিখ – ২৬ মার্চ, ২০২১
সময় – রাত ৯ টায় দেওয়া হয়েছে। যাতে পর্যাপ্ত সংখ্যক লোক যারা এই সকল কাজের সাথে যুক্ত ছিল সবাই আবেদন করতে পারে । আবেদন প্রক্রিয়া :
নিদিষ্ট লিংকে আবেদন সম্পূর্ণ করতে হবে ।
যে আবেদনটি প্রাথমিকভাবে বাছাই করা হবে তাদের দেওয়া মোবাইল নাম্বারে মেসেজের মাধ্যমে রেজিষ্ট্রেশন কোড দেওয়া হবে। যাদের সম্মাননার জন্য বাছাই হবেন, তাদের ইমেইল করে পরের কর্মসূচি জানিয়ে দেওয়া হবে।
আবেদনকারীর পাঠানো গল্পটিনিয়ে ইয়ুথ ফোরাম ফর সোশ্যাল জাস্টিস একটি ম্যাগজিন তৈরি করবে । পাশাপাশি সম্মাননার জন্য বাছাইকৃত গল্পএ ইয়ুথ ফোরাম সোশ্যাল জাস্টিস এর পেইজে দেওয়া হবে। যার একটি কপি আপনাকেও পাঠানো হবে।এছাড়াও বাছাইকৃত প্রার্থীদের কাজের স্বীকৃতিস্বরূপ বরিশাল জেলার ডিসি কর্তৃক সার্টিফিকেট প্রদান করা হবে ।
যারা থাকবে বাছাইতে :আহ্বায়ক সনৎ কৃষ্ণ
ঢালী,শাহরিয়ার ফাহিম সভাপতি, ইয়ুথ ফোরাম ফর সোশ্যাল জাস্টিস; ফিরোজ মোস্তফা চেয়ারম্যান, বাংলাদেশ মডেল ইয়ুথ পার্লামেন্ট; কবির আহামেদ সম্পাদক, সারথী; সাইদ পান্থ সম্পাদক, রিপোর্ট একাত্তর ;সোহানুর রহমান সম্বানয়কারী, ইয়ুথনেট;ডঃ মশিউর রহমান – শেরে বাংলা মেডিকেল কলেজ; আসিফ চৌধুরী – প্রভাষক, যশোর বিঞ্জান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়; বাবু হাসান গবেষক, বুয়েট; সানজিদুল আহ্বায়ক, লিটেল সিটিজেন ফর ক্লাইমেট ।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network