২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

ঐতিহাসিক ৭ ই মার্চ বঙ্গবন্ধুর ডাকে বাংলাদেশ….বানারীপাড়া ছাত্রলীগ

আপডেট: মার্চ ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন
বানারীপাড়া প্রতিনিধি
ঐতিহাসিক ৭ মার্চ। স্বাধীন বাংলা প্রতিষ্ঠা করার এক অগ্নিঝড়া দিন। এই দিনটিতে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামক একটি রূপসী দেশ গঠনের চুড়ান্ত পরিপত্র কাব্যিক ভাষায় বজ্রকন্ঠে প্রকাশ  করেছিলেন বাঙালী জাতির আরাধ্য সন্তান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
যে ঘোষণার মধ্যদিয়ে বীর বাঙালীর রক্তে আগুন লেগেছিলো। দীর্ঘ ৯ মাস পাকবাহিনীর সাথে যুদ্ধ করে মহান এ জাতির ৩০ লাখ সন্তান শহীদ হন ও ২ লাখ মা-বোন তাদের সভ্রম হারান।
৭মার্চ সকালে বরিশালের বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে বাঙালী জাতির মুক্তির মহা-নায়ক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পাদদেশে ফুলেল শ্রদ্ধা জানান, উপজেলা ছাত্রলীগ।
এ সময় উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. সুমন হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার তাদের বক্তৃতায় উপরোক্ত কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল বিএম কলেজ ছাত্রলীগ নেতা জামাল হোসেন, সৈয়দকাঠি ইউনিয়ন ছাত্রলীগ নেতা সবুজ, উপজেলা ছাত্রলীগ নেতা আসাদ, মুবিন প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন ও শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network