২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে শ্রদ্ধা জানিয়েছে বরিশাল সিটি মেয়রসহ বিভিন্ন সংগঠন

আপডেট: মার্চ ৭, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : বিভাগীয় শহর বরিশালে যথাযোগ্য মর্যদায় ঐতিহাসিক জাতির জনক বঙ্গবন্ধুর বর্জে কন্ঠের ৭ই মার্চ ভাষন দিবস উপলক্ষে সিটি কর্পোরেশন,বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল অঙ্গগঠন,মুক্তিযোদ্ধা সংসদ, বিভাগীয় জে লা প্রশাসক,মেট্রোপলিটন ও জেলা পুলিশের পক্ষ থেকে দিনব্যাপি বিভিন্ন কর্ম সূচি পালন করে।

আজ আজ রোববার (৭ই) মার্চ সকাল নয়টায় নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর দলীয় কার্যলয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শহীদ আঃ রব সেরনিয়াবাতের অস্থায়ী ম্যুরালে পূস্পার্ঘ অর্পণ করে বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ,প্যানেল মেয়র গাজী নঈমুল হক লিটু, প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকন,প্যানেল মেয় আয়শা তৌহিদা লুনা সহ কাউন্সিল ও সংরক্ষিত কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারী গণ।

এর পরপরই বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি এ্যাড, একে এম জাহাঙ্গীর হোসাইন, সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ দলীয় নেতৃবৃন্দরা শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় আরো শ্রদ্ধা নিবেদন জানান বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক (সাবেক) সংসদ এ্যাড, তালুকদার মোঃ ইউনুসের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরবর্তীতে বরিশাল জেলা ও মহানগর কৃষক লীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছা সেবক লীগ,মহিলা লীগ,যুবলীগ, ছাত্রলীগ, সহ বিভিন্ন দলীয় অঙ্গ সঘঠনের পক্ষ থেকে প্রর্যায়েক্রমে একে এক সৃশৃঙ্খল ভাবে জতির জনকের প্রতিকৃর্তিতে শ্রদ্ধা নিবেদন করেন।

অপর দিকে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে জাতির জনক বঙ্গবন্ধুর ম্যুরালে বিভাগীয় প্রশাসন,পুলিশ প্রশাসন, বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তারা শ্রদ্ধা নিবেদন করে।

এছাড়া এখানে বরিশাল রিপোর্টর্স ইউনিটি, বরিশাল সাংবাদিক ইউনিয়ন সহ বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা শ্রদ্ধা নিবেদন করেন।

এদিকে শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব চত্বরে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এক মাত্র ভাস্কর্যকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সভাপতি এ্যাড,মু ইসমাইল হোসেন নেগাবান মন্টু,সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ সহ কার্যকরী পরিষদের সদস্য সহ বিভিন্ন সংবাদ কর্মীরা।

৭ই মার্চ উপলক্ষে বিকালে বিসিসি ও মহানগর আওয়ামী লীগের আয়োজনে বিকালে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে নগরীর ছয়টি এলইডি স্ত্রিনের মাধ্যমে ও নগরীর ত্রিশটি ওয়ার্ডে বঙ্গবন্ধু ভাষন প্রচারিত হবে।

এর উদ্ধোধন করবেন বিসিসি মেয়র। অন্যদিকে বরিশাল জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সহ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাবের পক্ষ থেকে আলোচনা সভা সহ বিভিন্ন কর্মসূচি পালন করছেন।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network