২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাংলাদেশের টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে ১ধাপ উন্নতি হয়েছে

আপডেট: মার্চ ১০, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

আইসিসির সর্বশেষ টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশ এক ধাপ এগিয়ে সপ্তম স্থানে উঠে এসেছে । এর আগে টাইগারদের টি টোয়েন্টি অবস্থান ছিল অষ্টম। রেটিং পয়েন্টের দিক দিয়ে ১ পয়েন্টে পিছিয়ে থেকে বাংলাদেশর চেয়ে এক ধাপ নিচে নেমে গেছে উইন্ডিজ। ২২৯ রেটিং পয়েন্ট নিয়ে বাংলাদেশ স্থান সাতে। ২৫১ রেটিং নিয়ে দক্ষিণ আফ্রিকা ষষ্ঠ, ২৫৩ পয়েন্ট নিয়ে নিউজিল্যান্ড পঞ্চম এবং ২৬০ পয়েন্ট নিয়ে পাকিস্তানের স্থান চতুর্থ।

টি-টোয়েন্টি র‍্যাঙ্কিংয়ে ভারত ছিল তৃতীয় স্থানে, দ্বিতীয় স্থানে ছিল অস্ট্রেলিয়া। নিউজিল্যান্ডের বিপক্ষে সদ্য সমাপ্ত টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়া হেরেছে ৩-২ ব্যবধানে। এতেই ২৬৭ রেটিং পয়েন্ট নিয়ে এক ধাপ পিছিয়ে অজিরা নেমে গেছে টেবিলের তৃতীয় স্থানে। আর কোহলিরা ২৬৮ রেটিং পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে গেছে ভারত।

ব্যাটিং র‍্যাঙ্কিংয়ে বাংলাদেশের হয়ে ২২ তম স্থানে রয়েছে লিটন কুমার দাস। সাকিব আল হাসান রয়েছেন ২০ তম স্থানে। তবে অলরাউন্ডার হিসেবে তার জায়গা দ্বিতীয় স্থানে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network