২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের সভাপতি ফয়সাল-সম্পাদক ওবায়দুর

আপডেট: মার্চ ২২, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) প্রতিষ্ঠার এক দশক পর যাত্রা শুরু করলো “বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাব”। ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ফয়সাল আহমেদকে সভাপতি ও একই বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী ওবায়দুর রহমানকে সাধারণ সম্পাদক করে বিজ্ঞান ক্লাবের কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ১৬ মার্চ বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক উপাচার্য অধ্যাপক ড. মোঃ ছাদেকুল আরেফিনের সাথে বিজ্ঞান ক্লাবের উপদেষ্টা পরিষদ ও প্রতিষ্ঠাতা সদস্যদের এক বৈঠক শেষে আজ সোমবার আগামী ১ বছরের জন্য কমিটি অনুমোদন করেন বরিশাল বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ক্লাবের উপদেষ্টা পরিষদ।

ক্লাবের উপদেষ্টামণ্ডলী হলেন পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ খোরশেদ আলম, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক ড. ধীমান কুমার রায়, প্রাণরসায়ন ও জীবপ্রযুক্তি বিভাগের সহকারী অধ্যাপক ড. রেহানা পারভীন, রসায়ন বিভাগের সহকারী অধ্যাপক ড. মোঃ মাসুদ পারভেজ ও গণিত বিভাগের সহকারী অধ্যাপক মুহাম্মদ শাখাওয়াত হোসেন।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আদনান রহমান সাকিব, রসায়ন বিভাগের শিক্ষার্থী সাবিরা আক্তার, গণিত বিভাগের শিক্ষার্থী জহিরুল ইসলাম সুমন। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের মোঃ ইমদাদুল হক (ইমু), কোষাধ্যক্ষ পদে উপকূল ও দুর্যোগ ব্যবস্থপনা বিভাগের শেখ শাহনেওয়াজ জিমি, দপ্তর সম্পাদক পদে মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের মোঃ সাহাবুদ্দিন, তথ্য-প্রযুক্তি ও গবেষণা সম্পাদক পদে প্রাণ রসায়ন ও জীবপ্রযুক্তি বিজ্ঞান বিভাগের আহাদুল ইসলাম ফাহিম, মানবসম্পদ উন্নয়ন সম্পাদক পদে উদ্ভিদ বিজ্ঞান বিভাগের সৈয়দা সানজিদা ফেরদৌস জেবা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সজীব ইব্রাহিম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে পদার্থ বিজ্ঞান বিভাগের আল আমিন হোসেন রোহান ও অনুষদ সমন্বয়ক পদে পরিসংখ্যান বিভাগের নাহিদুল ইসলাম সিফাত।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network