২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

বাবুগঞ্জে জুয়ার আসর থেকে ৪ জুয়ারি আটক

আপডেট: মার্চ ৩১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

বাবুগঞ্জ (বরিশাল) প্রতিনিধি
বরিশালের বাবুগঞ্জ থানা পুলিশ গভীর রাতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৪ জুয়ারিকে আটক করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার রাতে উপজেলার দেহেরগতি ইউনিয়নের বাহেরচর রাহুতকাঠী গ্রামে এ অভিযান চালানো হয়। বুধবার সকালে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে বরিশাল আদালতে প্রেরণ করা হয়।
জানা যায়, উপজেলার বাবুগঞ্জ উপজেলা বিভিন্ন এলাকায় স্থানীয় জুয়ারিরা জুয়ার আসর বসিয়ে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাত ১০ টারদিকে বাবুগঞ্জ থানা পুলিশের একটি দল রাহুতকাঠী গ্রামের জনৈক বাবু চন্দ্র দাসের বসত বাড়ির পাশের একটি বাগানে জুয়ার আসরে অভিযান চালায়। এ সময় বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের বাহেরচর ঘোষকাঠী গ্রামের আবুল হোসেন আকনের ছেলে মোঃ রিয়াজুল হক (৩২), রাহুতকাঠী গ্রামের মৃত প্রাণতোষ রাহার ছেলে মিঠুন রাহা (২৯),আলী আহমেদ হাওলাদারের ছেলে মোঃ আয়নাল হক হাওলাদার (৬০),পশ্চিম রাকুদিয়া গ্রামের মৃত আঃ লতিফ বেপারীর ছেলে মোঃ মাসুম বেপারী (৩৫) কে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।
বাবুগঞ্জ থানার ওসি মোঃ মিজানুর রহমান বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসাবে বাবুগঞ্জের দেহেরগতি ইউনিয়ন থেকে ৪ জনকে আটক করা হয়েছে এবং তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে জুয়া আইনে(১৮৬৭)সালের ৪ ধারায় মামলা দিয়ে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে আটককৃতদের মধ্যে মোঃ রিয়াজুল হক এর বিরুদ্ধে জাল দলিল ও সরকারী বিভিন্ন ভূমি ভূয়া নামে বন্দোবস্ত নেওয়ার অভিযোগও রয়েছে। একই অভিযোগে তার পিতা মোঃ আবুল হোসেন আকন বর্তমানে জেল হাজতে রয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network