২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
তেলবাহী লড়ি উল্টে গিয়ে আগুন লেগে এক জনের মৃত্যু। ভূমি বিষয়ক তথ্যাদি স্কুলের পাঠ্যক্রমে অন্তর্ভুক্ত করার উদ্যোগ গ্রহণ করো হয়েছে-ভূমিমন্ত্রী মির্জা ফকরুলরা তারেক জিয়ার নির্দেশে জনগনের সাথে প্রতারনা ও তামশা করছে-আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিগ বার্ড ইন কেইজ: ২৫ শে মার্চ রাতে বঙ্গবন্ধুর গ্রেফতার  ঢাবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ১ কোটি টাকার বৃত্তি ফান্ড গঠিত হাইকোর্টের রায়ে ডিন পদে নিয়োগ পেলেন যবিপ্রবির ড. শিরিন জয় সেট সেন্টার’ থেকে মিলবে প্রশিক্ষণ, বাড়বে কর্মসংস্থান: পীরগঞ্জে স্পীকার বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস আগামীকাল টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী, সকল প্রস্তুতি সম্পন্ন বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী সাদি মোহম্মদ আর নেই

কোটি দর্শক দেখেছেন অপূর্ব-মমর ‘শেষ পর্যন্ত’

আপডেট: এপ্রিল ১, ২০২১

  • ফেইসবুক শেয়ার করুন

ছোট পর্দার তারকা অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও জাকিয়া বারী মম অভিনীত ‘শেষ পর্যন্ত’ শিরোনামের একক নাটক এক কোটির বেশি দর্শকের ভালোবাসায় সিক্ত হয়েছে।

২০১৮ সালের জুনে এনটিভিতে মুক্তি পাওয়া নাটকটি ‘এনটিভি নাটক’ ইউটিউব চ্যানেলে প্রকাশ পায়, সম্প্রতি কোটি দর্শকের মাইলফলক স্পর্শ করেছে নাটকটি।

এমন অর্জন প্রসঙ্গে নাটকটির পরিচালক শিহাব শাহীন বুধবার দুপুরে এনটিভি অনলাইনকে বলেন, ‘নাটকটি একটি ফ্যামিলি ড্রামা। নাটকটি হিট করানোর জন্য আমাদের কোনো চেষ্টা ছিল না। একটি ফ্যামিলি ড্রামায় যা যা থাকে—আবেগ-রোমান্স—সেসব দিয়েই যে কোটি দর্শকের ভালোবাসা পেয়েছি, সেজন্য আমরা কৃতজ্ঞ। অপূর্ব-মমসহ পুরো টিম কাজটার জন্য প্রচুর কষ্ট করেছে। দর্শকসহ পুরো টিমকে ধন্যবাদ।’

নাটকটির গল্পে দেখা যায়, বিশ্ববিদ্যালয়ে খুব বিখ্যাত ছিল আবির-মিলির প্রেম। সব সময় ওদের একসঙ্গে দেখা যেত। আবির মিলির চাইতে তিন বছরের সিনিয়র। তাই মিলির আগে পাস করে বেরিয়ে যায়। আবিরের ক্যাম্পাস ছাড়ার দিনেও হয় এক দৃশ্য।

আবিররা পাঁচ ভাইবোন। দুই ভাই, তিন বোন। বোনদের সবার বিয়ে হয়ে গেছে, বাকি শুধু আবিরের বড় ভাই সাবির। বাবা মারা যাওয়ার পর থেকে সাবির পরিবারের সব দায়িত্ব পালন করেছে। তাই নিজের বিয়েটাও আর করা হয়নি। আবির ভাইয়ের বিয়ের ব্যাপারে সিরিয়াস। পাশের জেলার এক মেয়ের সঙ্গে দেখা করাতে নিয়ে যায় সাবিরকে। মেয়েকে ভালো লেগে গেলে সেই দিনই তারা রওনা দেয় মেয়ের বাড়ির উদ্দেশে। মেয়ের বাড়িতে পৌঁছায় আবিররা। সেখানে মিলিকে দেখে চমকে ওঠে আবির। মিলির বড় বোনই হচ্ছে জলি। এভাবে এগোয় নাটকটি।

  • ফেইসবুক শেয়ার করুন
     
Website Design and Developed By Engineer BD Network